• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪, ২৬ সফর ১৪৩৯
BK

নতুন শুভশ্রী!

নতুন শুভশ্রী!
ছবি : ইন্টারনেট

শুভশ্রী গাঙ্গুলি। টালিউডের জনপ্রিয় অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। এসব ছাপিয়ে নতুন পরিচয় তৈরি করলেন শুভশ্রী। অনেকেই হয়তো তার এ পরিচয়টা আগে জানতেন না। নতুন পরিচয় হলো— গিটার বাদক শুভশ্রী।

পাঠক হয়তো ভাবছেন, কোন ছবিতে তিনি গিটার বাদকের অভিনয় করেছেন। একদমই এমনটা নয়। সম্প্রতি নিজের ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন এ টালিউড সুন্দরী। তাতে দেখা গেছে, গিটার বাজিয়ে গান করছেন শুভশ্রী। ভিডিও ক্যাপশনে লেখা, ‘আজ ঠোঁটের কোলাজ থামাল কাজ, মন তোমাকে ছুঁয়ে দিলাম।’ গিটার বাজিয়ে সাবলীল গান গাইছেন শুভশ্রী। এটা দেখে অনেকেই চমকে গিয়েছেন। শ্রোতাদের অনেকে আবার প্রশংসা করেছেন তার গায়কির।

এদিকে, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার পর রুপালি জগতের কাজ থেকে কিছুটা বিরতি নিয়েছেন শুভশ্রী। বিরতি শেষে কাজে ফেরার ঘোষণাও দিয়েছেন তিনি। টালিগঞ্জের একাধিক সূত্রে জানা গেছে, পরিচালক পাভেলের নতুন ছবি ‘রসগোল্লা’তে অভিনয় করবেন শুভশ্রী। ছবিতে মালকানজান বাঈ নামের পতিতা চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। উনিশ শতকের নবীন চন্দ্র দাসের জীবনী নিয়ে ছবির গল্প। যে রসগোল্লা বানাত কলকাতায়। এই নবীনকেই এক সময় ব্যবসার জন্য টাকা দিয়ে সাহায্য করেছিল মালকানজান বাঈ।

এ ছাড়া পূজা উপলক্ষে বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শুভশ্রী। এমনটাই জানা গেছে ওপার বাংলার প্রভাবশালী গণমাধ্যম সূত্রে। সম্প্রতি একটি মিউজিক অ্যালবামে অংশ নিয়েছেন শুভশ্রী। এতে তার সঙ্গে দেখা যাবে রাজ ও মিমিকেও। তাদের সঙ্গে থাকছেন সৌরভ গাঙ্গুলি।