• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১৩ মহররম ১৪৪০
BK

এবার লঞ্চের ধাক্কায় পা হারাল মাদরাসা শিক্ষার্থী

এবার লঞ্চের ধাক্কায় পা হারাল মাদরাসা শিক্ষার্থী
সংরক্ষিত ছবি

বরগুনার বামনায় লঞ্চের ধাক্কায় পা হারাল তানভীর হাসান নাঈম (১৩) নামের এক মাদরাসা শিক্ষার্থী। সে ঢাকার খিলগাঁও এলাকার নূরবাগ মাদরাসার হেফজো বিভাগের শিক্ষার্থী। তানভীর বামনা উপজেলা সদরের মধ্য আমতলী গ্রামের মো. সাদ্দাম হোসেনের ছেলে। গতকাল রোববার সন্ধ্যা ৬টায় উপজেলার রামনা লঞ্চঘাটে এমভি যুবরাজ ২ নামে ঢাকাগামী লঞ্চের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। প্রতক্ষদর্শীরা জানায়, বরগুনা থেকে ঢাকাগামী এমভি যুবরাজ ২ লঞ্চটি দ্রুতগতিতে লঞ্চঘাটে ভেড়ার সময় পন্টুন ও লঞ্চের সঙ্গে পা আটকে ঘটনাস্থলেই ওই শিশুটির ডান পা কেটে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক শিশুটির প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পা হারানো শিশু তানভীরের মা শাহনাজ পারভীন জানায়, ঈদের ছুটি শেষে ঢাকার উদ্দেশে যাওয়ার জন্য বামনা লঞ্চঘাটে এলে লঞ্চের ধাক্কায় তার ছেলের ডান পা কেটে যায়।

এ ব্যাপারে যুবরাজ ২ লঞ্চের মালিক মো. রাসেল হোসেন বলেন, শিশুটির সুচিকিৎসার জন্য তাকে নিয়ে পরিবারের লোকজন বরিশালে রওনা হয়েছে। আমরা শিশুটির সুচিকিৎসার সকল ব্যবস্থা করব।