• শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১০ মহররম ১৪৪০
BK

কুমিল্লায় নিখোঁজের ৪ দিন পর ছাত্রলীগ কর্মীর মরদেহ উদ্ধার

কুমিল্লায় নিখোঁজের ৪ দিন পর ছাত্রলীগ কর্মীর মরদেহ উদ্ধার
সংরক্ষিত ছবি

কুমিল্লার দেবীদ্বারে নিখোঁজের চার দিন পর মো. রাব্বি (১৯) নামের এক ছাত্রলীগ কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় উপজেলার জাফরাবাদ এলাকায় তার নানার বাড়ির পাশের একটি খাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার মা আনোয়ারা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় কারও নাম বা পরিচয় উল্লেখ করেননি। তবে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মো. শাহীন নামের এক যুবককে আটক করেছে। পরবর্তীতে জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামে নির্দেশে হত্যা মামলাটি গোয়েন্দা সংস্থা ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

দেবীদ্বার থানার পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন জানান, ছাত্রলীগ কর্মী রাব্বি উপজেলার খাদঘর গ্রামের তাজুল ইসলামের ছেলে। তার বাবা দ্বিতীয় বিয়ে করায় রাব্বি মায়ের সঙ্গে উপজেলার জাফরাবাদ গ্রামে তার নানার বাড়িতে থাকত। গত ২৮ আগস্ট রাব্বি নিখোঁজ হয়। তাকে না পেয়ে ২৯ আগস্ট ছেলে নিখোঁজ হওয়ার বিষয়ে তার মা থানায় সাধারণ ডায়রি করেন। পরে ৩০ আগস্ট তার মা এ ঘটনায় কুমিল্লার আদালতে একটি মামলা দায়ের করেন। স্থানীয়রা শনিবার বিকালে উপজেলার জাফরাবাদ এলাকায় তার নানার বাড়ির পাশে খালে দুর্গন্ধ ও রাব্বির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মো. শাহীন নামের এক যুবককে আটক করেছে। তবে হত্যার কারণ এখনো জানা যায়নি, তদন্ত চলছে বলে পুলিশ জানায়।