• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১২ মহররম ১৪৪০
BK

শাকিবের নতুন মিশন

শাকিবের নতুন মিশন
সংগৃহতি ছবি

নতুন মিশনে নামছেন ঢালিউড কিং শাকিব খান। আজ থেকেই তার এ মিশন শুরু হবে বলে জানিয়েছেন তিনি। শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবির মহরতে এ কথা জানিয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ চিত্রনায়ক।

তিনি বলেন, ‘আপনাদের সামনে আমার ব্যক্তিগত একটি ঘোষণা দিতে চাই। বহু দিন ধরে একটি বিষয় আমিও চাইছিলাম। আপনারা ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’ ছবিগুলোতে আমার পরিবর্তন দেখেছেন। আমার ভক্তরা আমাকে নতুন রূপে দেখতে উদগ্রীব হয়ে থাকেন। তারা ইন্টারন্যাশনাল সুপারস্টারদের লুকের মতো তাদের হিরোকে দেখতে চান। আমি কথা দিচ্ছি, শিগগিরই আমি নতুন এক শাকিবকে হাজির করব। যাকে দেখে আমার ভক্তরা গর্বিত হবেন।’

খোঁজ নিয়ে জানা গেছে, সিক্স প্যাকের মিশনে নেমেছেন শাকিব খান। আজ শুক্রবার জুমার নামাজের পর থেকেই শুরু হবে নতুন শাকিবের পথ চলা। এমনটা জানিয়ে শাকিব আরো জানান, আইকনিক শাকিবকে উপস্থাপন করতে চান তিনি। শুধু শারীরিক দিক থেকেই নয়, অতীতের সকল মন্দ বিষয় কেটে ফেলতে চান তিনি।

‘শাহেনশাহ’ ছবিটি নির্মাণ করবেন শামীম আহমেদ রনি। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। পাশাপাশি দেখা যাবে রোদেলা জান্নাতকেও। রোদেলা জান্নাত বর্তমানে মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করছেন। এ ছাড়া একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবেও কিছুদিন কাজ করেছেন তিনি।

নবাগত রোদেলা সম্পর্কে শাকিব খান বলেন, ‘রোদেলা জান্নাত যে সংবাদ পাঠিকা এটা আমি সত্যি জানতাম না। নায়িকা হিসেবে আবার সংবাদ পাঠিকা পেলাম। বুবলীকে দেখে অনেক শিক্ষিত মেয়ে চলচ্চিত্রে কাজ করতে আসছে। এজন্য বুবলীকে ধন্যবাদ।’

ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাকিব খান, নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত, উজ্জ্বল, তারিক আনাম খান, অমিত হাসান, লাইভ টেকনোলজির ডিরেক্টর ইয়াসিন আরাফাতসহ অনেকে। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হবে ছবির চিত্রায়ণ।