• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১২ মহররম ১৪৪০
BK

হাজীগঞ্জে বিগ্রেডিয়ার জে. অব. সালাহউদ্দিনের গণসংযোগ শুরু

হাজীগঞ্জে বিগ্রেডিয়ার জে. অব. সালাহউদ্দিনের গণসংযোগ শুরু
ছবি : বাংলাদেশের খবর

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বিগ্রেডিয়ার সালাহ্উদ্দিন গণসংযোগ শুরু করেছেন। আজ শুক্রবার সকাল ১১টায় হাজীগঞ্জ বাজারে ও বিকেলে একই উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়নের রাজারগাঁও বাজারে নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ করেন। এ সময় তিনি আওয়ামীলীগের বিগত সময়ের উন্নয়ণ তুলে ধরে বক্তব্য রাখেন এবং উন্নয়ণ সম্বলিত বিভিন্ন লিফলেট বিতরণ করেন।

বিগ্রেডিয়ার সালাহ্উদ্দিন গণসংযোগকালে বলেন, ‘দেশের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য ধারাবাহিকতার প্রয়োজন, দেশের উন্নয়ণের স্বার্থে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলেই দেশের উন্নয়ণ ও অগ্রযাত্রায় সফল হবে।’ তিনি আরো বলেন, ‘আমি দীর্ঘ ৩২ বছর সুনামের সাথে চাকুরী করে বিগ্রেডিয়ার পদে পদোন্নতি পেয়েছি। অত্যন্ত সুনাম ও সততার সাথে দুদকের মহা-পরিচালক ও এনএসআই এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছি। আমি সুস্থ ধারার রাজনীতিতে বিশ্বাস করি। হাই কমান্ড থেকে সবুজ সংকেত পেয়ে আমি গণসংযোগে নেমেছি। গণংসযোগেকালে হাজীগঞ্জ ও শাহরাস্তির জনগণের ব্যাপক সহযোগিতা পেয়েছি।’

গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন মহানগর উত্তর কৃষকলীগের সমবায় বিষয়ক সম্পাদক আকতার হোসেন, কৃষকলীগ নেতা তোফায়েল আহমেদ, হাজীগঞ্জ পৌর ১০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. ইমাম বিন আবু আজিম মজুমদার, হাজীগঞ্জ উপজেলা তরুণ লীগের সভাপতি আবু বকর ছিদ্দিক সোহাগ, বাংলাদেশ আওয়ামীলীগ অনলাইন পরিষদের সিনিয়র সহ-সভাপতি মহসিন মোল্লা প্রমূখ।