• বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ সফর ১৪৩৯
BK

এবার ‘কলুর বলদ-৩’

এবার ‘কলুর বলদ-৩’
সংগৃহীত ছবি

ঈদুল ফিতরে চ্যানেল আইয়ে প্রচারিত হয়েছিল বিশেষ নাটক ‘কলুর বলদ’। প্রবাসীদের সুখ, দুঃখ, পারিবারিক টানাপড়েন, মায়ের মমতা এসবকে কেন্দ্র করে নির্মিত হয়েছে এই নাটকটি। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। একজন প্রবাসীর জীবনের বিভিন্ন ঘটনা নিয়ে নির্মিত এ নাটকটি দর্শকের মনে দাগ কেটেছিল ব্যাপক। দর্শকের আগ্রহ দেখে গেল ঈদুল আজহায় নির্মিত হয়েছিল ‘কলুর বলদ-২’। এ নাটকটিও লাখো প্রবাসীর মনে দাগ কেটেছে। ঈদে প্রচারিত নাটকগুলোর মধ্যে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে ‘কলুর বদল-২’।

চ্যানেল আইয়ের অফিসিয়াল ইউটিউব থেকে জানা গেছে, ‘কলুর বলদ’ নাটকের চেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে ‘কলুর বদল-২’। দর্শকের চাহিদা মাথায় রেখে এবার ‘কলুর বলদ-৩’ নির্মাণ করবেন পরিচালক। এমনটাই জানা গেছে চ্যানেল আই সূত্রে।

এ প্রসঙ্গে পরিচালক সাজ্জাদ সুমন বলেন, অবশ্যই ‘কলুর বলদ-৩’ আসবে। দর্শকদের এই ভালোবাসাকে উপেক্ষা করা সম্ভব নয়। নিঃসন্দেহে দর্শকদের জন্য এটি একটি খুশির সংবাদ।’

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ। তাকে দেখা গেছে একজন প্রবাসীর চরিত্রে। এবার অপেক্ষার পালা ‘কলুর বলদ-৩’ এ পরিচালক কোন বিষয়টিকে উপস্থাপন করেন।