• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ রবিউল আউয়াল ১৪৪০
BK

দাবাং থ্রিতে সালমান ও সোনাক্ষী

দাবাং থ্রিতে সালমান ও সোনাক্ষী
ছবি : ইন্টারনেট

‘দাবাং’ ভক্তদের জন্য সুখবর দিলেন বলিউড ভাইজান সালমান খান। সিরিজের তৃতীয় কিস্তি মুক্তির পাইপলাইনে রয়েছে। ভারতীয় গণমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে। ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত সংবাদ সূত্রে জানা গেছে, বহুল প্রতীক্ষিত ছবি ‘দাবাং থ্রি’ মুক্তি পাচ্ছে আগামী বছর। সালমান খান ও সোনাক্ষী সিনহাও তাদের ইনস্টাগ্রামে এ তথ্য জানিয়েছেন।

‘দাবাং’ মুক্তির আট বছর পূর্ণ হয়েছে গত ১০ সেপ্টেম্বর। আট বছর পূর্তি পালন করেছেন সালমান খান, সোনাক্ষী ও দাবাং টিম। সালমান তার ইনস্টাগ্রামে লিখেছেন, দাবাং মুক্তির আজ আট বছর হয়ে গেছে। রাজো ও চুলবুল পান্ডের পাশে যারা ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ। আগামী বছর দেখা হবে ‘দাবাং থ্রি’ নিয়ে।

অন্যদিকে সোনাক্ষী লিখেছেন, ‘দাবাং’-এর আট বছর। চুলবুল পান্ডে ও রাজোর আট বছর। আমার সবচেয়ে ভালোবাসার কাজ। আমাকে এ ছবিতে নেওয়ার জন্য ধন্যবাদ সালমান খান, আরবাজ খান ও অভিনব কেশবকে। যারা এ ছবিটি দেখেছেন তাদেরও ধন্যবাদ। আগামী বছর আসছে ‘দাবাং থ্রি’।

‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে প্রযোজক ও পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন আরবাজ খান ও অভিনব কেশব। বলিউডে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, ‘দাবাং থ্রি’ ছবিতে একটি চরিত্রে দেখা যাবে আরবাজের গার্লফ্রেন্ড জর্জিনা আন্দ্রিয়ানিকে। ‘দাবাং থ্রি’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সালমান খান ও সোনাক্ষী সিনহা। এবারের কিস্তি পরিচালনা করবেন প্রভু দেবা।