• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১২ মহররম ১৪৪০
BK

বাহরাইন গেলেন অপু বিশ্বাস

বাহরাইন গেলেন অপু বিশ্বাস
সংগৃহীত ছবি

ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। বড়পর্দাকেন্দ্রিক ব্যস্ততা কম থাকলেও বিভিন্ন অনুষ্ঠানকেন্দ্রিক রয়েছে তার ব্যাপক ব্যস্ততা। ফ্যাশন হাউজ উদ্বোধন থেকে শুরু করে দেশের বাইরে শো- সব জায়গা থেকেই ডাক পান তিনি। ব্যাটে-বলে মিলে গেলে সেগুলোতে অংশও নেন অপু বিশ্বাস।

এবার বাহরাইন ও দুবাই গেলেন জনপ্রিয় এ চিত্রনায়িকা। ১৩ সেপ্টেম্বর বাহরাইন ও ১৪ সেপ্টেম্বর দুবাইয়ে শোয়ে অংশ নেবেন তিনি। বাহরাইনের শোয়ে অপু বিশ্বাসের সঙ্গে অংশ নেবেন ন্যানসি, প্রতীক হাসান, তাসনিম আনিকাসহ অনেকে। অন্যদিকে দুবাইয়ের শোয়ে অংশ নেওয়ার কথা রয়েছে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী, সঙ্গীতশিল্পী প্রতীক হাসান, তাসনিম আনিকার।

শো দুটি প্রসঙ্গে অপু বিশ্বাস জানান, প্রবাসী বাঙালিরা তাদের ভীষণ পছন্দ করেন সেটা শো করতে গেলে বোঝা যায়। প্রবাসীরা বাংলা ছবি, নাটক ও গান নিয়মিত দেখেন। তাদের ভালোবাসায় সব সময়ই মুগ্ধ হয়েছেন তিনি। ১৩ ও ১৪ তারিখ দুটি শোয়ে অংশ নিয়ে ১৫ সেপ্টেম্বর দেশে ফেরার কথা জানান অপু বিশ্বাস।

জানা গেছে, বাহরাইনের উদ্দেশে গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা ছেড়েছেন অপু বিশ্বাস, ন্যানসি, প্রতীক হাসান ও তাসনিম আনিকা। আজ দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন ওমর সানী ও মৌসুমী।