• মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৪
ads
জনগণ রাস্তায় নামলে খালেদা  জিয়া মুক্ত হবেন : নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান

সংরক্ষিত ছবি

রাজনীতি

জনগণ রাস্তায় নামলে খালেদা জিয়া মুক্ত হবেন : নোমান

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২২ মে ২০১৮

‘জনগণ রাস্তায় নামলে কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া মুক্ত হবেন। বিএনপি জয়লাভ করতে পারবে।’ গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তার ব্যক্তিগত সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ সব রাজবন্দির মুক্তি দাবিতে আয়োজিত এক মুক্ত আলোচনায় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান এসব কথা বলেন।

‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ নামে বিএনপি সমর্থিত একটি সংগঠন আয়োজিত আলোচনা সভায় নোমান আরো বলেন, রাস্তায় না নামলে কোনো আন্দোলনই সফল হবে না। আর রাস্তায় নামার নেতৃত্ব বিএনপিকেই দিতে হবে।

তিনি বলেন, খুলনার মতো নির্বাচন আর দেশে হতে দেওয়া হবে না। এজন্য প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার নেতৃত্বাধীন কমিশন বাতিল করে নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে। এটা বিএনপির লক্ষ্য এবং আন্দোলনের একটা অংশ।

সভায় বিএনপির অপর ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, বিএনপি ভোট বিপ্লবের মাধ্যমে ক্ষমতার পালাবদলে বিশ্বাস করে। কিন্তু সরকার ক্ষমতার পালাবদলের এই স্বাভাবিক রাস্তা বন্ধ করে দিয়েছে। সর্বশেষ গত ১৫ মে অনুষ্ঠিত খুলনা সিটি করপোরেশন নির্বাচন তার প্রমাণ।

আয়োজক সংগঠনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য আলমগীর হোসেন প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads