• বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৪
ads

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

পুরোনো ছবি

রাজনীতি

মাদক ছড়িয়েছে আওয়ামী লীগ : রিজভী

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৩ মে ২০১৮

ক্ষমতাসীন দলের পৃষ্ঠপোষকতায় দেশে মাদক ছড়িয়ে পড়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বন্দুকযুদ্ধ মাদক নিয়ন্ত্রণে কার্যকর কোনো পন্থা নয়। বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা করেন। 

রিজভী বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের পৃষ্ঠপোষকতায় দেশে মাদক ছড়িয়ে পড়েছে। ক্রসফায়ারের মাধ্যমে তা দমন করা যাবে না। গডফাদারদের না ধরে শুধু ক্রসফায়ারের হিড়িক অব্যাহত রাখলেই মাদক নিয়ন্ত্রণ করা যাবে না। কারণ বিচারবর্হিভূতভাবে নির্বিচারে বন্দুকযুদ্ধে মানুষ হত্যায় পৃথিবীর কোথাও সামাজিক অপরাধ দমন করা যায়নি।

চলমান মাদক নির্মূল অভিযানকে ‘বিকারগ্রস্ত পন্থা’ অভিহিত করে এই বিএনপি নেতা বলেন, বড় বড় মাদক ডিলাররা অন্তরালে থেকে যাচ্ছে। এসব ডিলাররা প্রভাবশালী মন্ত্রীদের বাড়িতে ঘোরাফেরা করছে। মাদকবিরোধী অভিযান নিয়ে জনমনে গভীর সংশয় দেখা দিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল খায়ের ভূইয়া, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন, বেলাল আহমেদ প্রমুখ উপস্থিতি ছিলেন।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads