• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
প্রধানমন্ত্রীর সফরে তিস্তা চুক্তির অগ্রগতি হবে: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ছবি সংরক্ষিত

রাজনীতি

প্রধানমন্ত্রীর সফরে তিস্তা চুক্তির অগ্রগতি হবে: কাদের

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৫ মে ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে তিস্তা চুক্তি না হলেও অগ্রগতি হবে বলে আশা প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের আধুরিয়া এলাকায় ভুলতা উড়ালসড়কের সাইড অফিসে ঢাকা-সিলেট মহাসড়কের যানজট নিরসনে করণীয় বিষয়ক সভায় তিনি এ আশা প্রকাশ করেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলকাতায় গেছেন। সেখানে নরেন্দ্র মোদি, মমতা ব্যানার্জি থাকবেন। আমি এখানে বসে বলতে পারি না ফলাফল কী হবে। তবে এটা বলতে পারি, এই সফরে তিস্তা চুক্তি না হলেও অগ্রগতি হবে।

তিনি বলেন, ‘বর্তমানে ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক সবচেয়ে বেশি ভালো। চুক্তি যেকোনো সময় হতে পারে।’

ওবায়দুল কাদের বলেন, মাদকের বিরুদ্ধে শেখ হাসিনার সরকারই প্রথম কথা বলেছেন, অন্য কোনো সরকার বলেনি। মিয়ানমার থেকে স্রোতের মতো এদেশে ইয়াবাও এসেছে।  এ মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের তিনজন এমপি দুদকের মামলায় হাজিরা দিচ্ছে। একজন মন্ত্রী পুত্র কারাগারে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কোন অপরাধীর ছাড় নেই।

তবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য গোলাম দস্তগীর, নজরুল ইসলাম, সড়ক পরিবহন বিভাগের সচিব নজরুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads