• বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৫
ads
মানুষ এখন আর বাংলা সিনেমা দেখে না : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ

সংরক্ষিত ছবি

রাজনীতি

মানুষ এখন আর বাংলা সিনেমা দেখে না : এরশাদ

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৮ জুলাই ২০১৮

বিদেশি চ্যানেল আমাদের কুশিক্ষা দিচ্ছে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষ এখন আর বাংলা সিনেমা দেখে না। ৩০টির মতো বাংলা চ্যানেল থাকলেও খবর ছাড়া চ্যানেলগুলো আমরা দেখি না। বিদেশি আগ্রাসনে হারিয়ে যাচ্ছে দেশীয় সংস্কৃতি। বর্তমান সমাজে মাদকের যে বিস্তার, এটাও বিদেশি সংস্কৃতির ফল।

গতকাল শনিবার বিকালে রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে জাতীয় সাংস্কৃতিক পার্টির ২৭তম জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কোটা আন্দোলনকারীদের ওপর হামলার সমালোচনা করে এইচএম এরশাদ বলেন, সমাজের সর্বত্র এখন অনাচার-অবিচার। হাতুড়ি দিয়ে ছাত্রদের পা ভাঙা হয়। অপরাধ তারা কোটা সংস্কার চায়। এটা তো ছাত্রদের ন্যায্য দাবি। ঘুষ আর দুর্নীতি আজ সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে।

তিনি বলেন, আমার সময় ফেনসিডিল নিষিদ্ধ করেছিলাম, অথচ বর্তমানে নিষিদ্ধ এই ফেনসিডিল লাখ লাখ বোতল কোথা থেকে আসে, তা আমরা জানি। সাবেক এ রাষ্ট্রপতি বলেন, ২৭ বছর আমরা ক্ষমতার বাইরে। পৃথিবীর কোথাও ক্ষমতার বাইরে একটি দল এত বছর রাজনীতিতে টিকে থাকতে পারেনি। আমরা টিকে আছি, কারণ মানুষ আমাদের উন্নয়ন ও  সুশাসনের কথা আজো স্মরণ করে।

নিজ দল সম্পর্কে তিনি বলেন, আমাদের দলে আগে অনেক গ্রুপিং ছিল। এখন নেই। আমরা সবাই একযোগে কাজ করছি। উদ্দেশ্য একটাই- আগামী নির্বাচনে আমাদের জয়ী হতে হবে।

জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি মাসুদ পারভেজ সোহেল রানার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, মশিউর রহমান রাঙ্গা, মেজর (অব.) খালেদ আখতার প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads