• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
বিএনপি ক্ষমতায় এলে সন্ত্রাসের লীলাভূমি হবে দেশ : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সংরক্ষিত ছবি

রাজনীতি

বিএনপি ক্ষমতায় এলে সন্ত্রাসের লীলাভূমি হবে দেশ : কাদের

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১১ জুলাই ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কয়েকদিনের জন্যও বিএনপি ক্ষমতায় এলে দেশ সন্ত্রাসের লীলাভূমিতে পরিণত হবে। একদিনের জন্যেও যদি ক্ষমতা বিএনপির হাতে ছেড়ে দেয়া হয় তবে দেশে রক্তের নদী বয়ে যাবে, দেশ রসাতলে যাবে। দেশ সন্ত্রাসের লীলাভূমি হয়ে যাবে, পুরনো হাওয়া ভবন খাওয়া ভবনে রূপান্তর হবে।

বুধবার দুপুরে গুলশানের একটি অভিজাত হোটেলে নারী নেতৃত্বের ওপর এক কর্মশালায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে বিএনপি আসুক, জনপ্রিয়তা যাচাই হবে। জনগণ আমাদের ভোট না দিলে আমরা তো সরকারে আসতে পারবো না। কাজেই জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরীক্ষা নিতে পারেন। গাজীপুরে শিক্ষা হয়নি, খুলনায়ও শিক্ষা হয়নি, আর কত শিক্ষা চান?

আগামী নির্বাচনে নারী এবং তরুণ ভোটাররাই জয়-পরাজয় নির্ধারণ করবে, অক্টোবরেই জাতীয় নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে। বিএনপি নিজেরা জনবিচ্ছিন্ন হয়ে আছে বলেই তারা মনে করে যে সবাই বুঝি জনবিচ্ছিন্ন হয়ে আছে। কে জনবিচ্ছিন্ন, তা খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে প্রমাণিত হয়েছে বলেও জানান তিনি।

বিএনপি চেয়ারপারসনকে ছাড়া নির্বাচনে যাবে কি যাবেনা, সেটাতো তাদের বিষয়। খালেদা জিয়ার বিষয়ে আদালত কি সিদ্ধান্ত নেয় সেটা জানে আদালত। তিনি বলেন, খালেদা জিয়াকে সাজা দিয়েছে আদালত তাকে মুক্তির বিষয়টিও দেখবে আদালত। আদালত সিদ্ধান্ত নিবে খালেদার বিষয়ে সেখানে আমাদের কি করার আছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads