• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
যারা বিরোধী নেতাকর্মীদের কারাগারে দিচ্ছে তারা আগামীতে যাবে : নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান

সংরক্ষিত ছবি

রাজনীতি

যারা বিরোধী নেতাকর্মীদের কারাগারে দিচ্ছে তারা আগামীতে যাবে : নোমান

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৪ জুলাই ২০১৮

আওয়ামী লীগের চেয়ে ইতিহাসগতভাবে বিএনপি এগিয়ে আছে বলে মনে করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। তিনি বলেন, সরকার যেখানে গিয়েছে, সেখান থেকে ফিরতে পারবে না। যারা বিরোধী নেতাকর্মীদের কারাগারে দিচ্ছে, তারা আগামীতে কারাগারে যাবে- এটা হলো ইতিহাসের নিয়ম। গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে ‘খালেদা জিয়ার’ মুক্তির দাবিতে জিয়া আদর্শ একাডেমি আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, বিএনপি নির্বাচনে অংশ নেবে তবে এই সরকারের অধীনে নয়। কারণ এই সরকারের অধীনে যে নির্বাচন সুষ্ঠু হবে না তা প্রমাণিত।

সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, প্রধান নির্বাচন কমিশনার বলেছেন খুলনা ও গাজীপুরে ভালো নির্বাচন হয়নি। ভুলত্রুটি হয়েছে। আগামী নির্বাচনগুলোতে সেই ভুলগুলো হবে না। মানে তিনি স্বীকার করেছেন নির্বাচন সুষ্ঠু হয়নি। ভুল সংশোধনের জন্য তিনি কমিশনের প্রতি আহ্বান জানান।

সংগঠনের সভাপতি আজম খানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ-তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads