• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ

ছবি: সংরক্ষিত

রাজনীতি

‘খালেদা জিয়াকে অসুস্থ বানিয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে’

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৯ জুলাই ২০১৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অসুস্থ বানিয়ে তার দলের নেতারা দেশের মানুষকে বিভ্রান্ত করে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চাচ্ছে বলে অভিযোগ করছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির এক বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

ড. হাছান মাহমুদ বলেন, দেশে যদি গণতন্ত্র নাই থাকত তাহলে বিএনপির নেতারা সংবাদ সম্মেলনের নামে অশোভন ভাষায় বক্তব্য রাখতে পারত না। বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক রিজভী আহমেদ সব সময় সুবিন্যস্ত অশোভন ভাষায় কথা বলেন, তা বলতে পারতেন না।

২০০৪ সালে বিএনপি ক্ষমতায় থাকার সময় সরকারি পৃষ্ঠপোষকতায় আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী জনসভায় গ্রেনেড হামলা চালানো হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকার সময় সব সময় বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয় কাঁটাতারের ব্যারিকেড দিয়ে রাখা হত। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় থাকার সময় বিএনপির অফিস কখনো কাটাতারের ব্যারিকেড দিয়ে রাখা হয় নি।


কোটা আন্দোলন নিয়ে রিজভী আহমেদের বক্তব্যের জবাবে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির বক্তব্যের মাধ্যমেই প্রমাণ হয়, কোটা আন্দোলন ছিল রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। যে কথাটি আওয়ামী লীগ কোটা আন্দোলনের শুরু থেকেই বলে আসছিল।
তিনি বলেন, কোটা আন্দোলনে বিএনপি এতদিন ভেতর থেকে সমর্থন করে আসছিল, আর এখন তারা প্রকাশ্যে সমর্থন করছেন। রিজভী আহমেদের বক্তব্যেই প্রমাণ হয়েছে এটি রাজনৈতিক উদ্দেশ্যমূলক আন্দোলন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads