• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৪
ads
আন্তর্জাতিক চক্রান্ত থেমে নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

সংরক্ষিত ছবি

রাজনীতি

আন্তর্জাতিক চক্রান্ত থেমে নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

  • চট্টগ্রাম ব্যুরো
  • প্রকাশিত ১৩ আগস্ট ২০১৮

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১৫ আগস্ট ছিল আন্তর্জাতিক চক্রান্তের অংশ। চক্রান্তকারীরা থেমে নেই। ঘাতকদের নিয়ে একের পর এক ষড়যন্ত্র চলছে এখনো। গতকাল রোববার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর আমরা যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা দেখেছি। বিদেশে গেলে আমাদের নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। আমাদের শুনতে হয়েছে- ‘তোমরা তোমাদের জাতির পিতাকে হত্যা করেছ’। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন। তার কারণেই এদেশ সফল। তাই দেশের উন্নয়নের চলমান ধারা অক্ষুণ্ন রাখতে হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।

তিনি আরো বলেন, দুর্নীতির দেশ, খাদ্য ঘাটতির দেশ, বিদ্যুৎ ঘাটতির দেশ, জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল বাংলাদেশ। এই দেশ আজ খাদ্য উদ্বৃত্তের দেশ, বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ দেশ। আমাদের প্রধানমন্ত্রীর সফলতার কথা আজ বিশ্বজুড়ে আলোচিত হচ্ছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads