• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম

সংরক্ষিত ছবি

রাজনীতি

মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৯ আগস্ট ২০১৮

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘সরকারি চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া বাকি সব কোটা বাতিল হচ্ছে।’ গতকাল শনিবার বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ভবনে বিএমএ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকারীদের কথা শুনেছেন। এক পর্যায়ে তিনি বলেছেন, কোটা থাকবে না। যেহেতু এটা সাংবিধানিক ব্যাপার। একটি নীতিমালার মধ্যে মীমাংসা করতে চান। তাই কোটা বাতিল নিয়ে কমিটি করে দিয়েছেন তিনি। কমিটি প্রধানমন্ত্রীর কাছে প্রতিবেদন দিয়েছে।’

রাজধানীর পরিবহন ব্যবস্থা নিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘ঢাকা শহরে ফিটনেসবিহীন গাড়ি চালাচ্ছে আওয়ামী লীগের লোকরা। এদের সঙ্গে আমরা অনেকেই আছি। শ্রমিক নেতারা আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, সিপিবি করে। এদের কারণে আজ লাইসেন্সবিহীন চালকরা লাগামহীন গাড়ি চালাচ্ছে। জয় বাংলা বলে সব করে যাচ্ছে এসব তথাকথিত জয় বাংলা। এরা মানুষকে বিষিয়ে তুলেছে।’ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। বক্তব্য দেন বিএমএ মহাসচিব ডা. এহতেশামুল হক চৌধুরী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads