• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
বিশৃঙ্খলা হলে দায় সরকারের -নজরুল ইসলাম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান

সংরক্ষিত ছবি

রাজনীতি

বিশৃঙ্খলা হলে দায় সরকারের -নজরুল ইসলাম

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৯ আগস্ট ২০১৮

একাদশ নির্বাচনের তফসিল ঘোষণার আগে সংলাপের উদ্যোগ নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। গতকাল শনিবার এক সভায় তিনি বলেন, ‘সম্মানজনকভাবে বেরিয়ে যাওয়ার পথ একটাই অবশিষ্ট আছে সংলাপ। নয়তো কোনো বিশৃঙ্খলা সৃষ্টি হলে এর দায় সরকারকেই নিতে হবে।’

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবে ঢাকা মহানগর উত্তর জাতীয়তাবাদী শ্রমিক দলের এক আলোচনা সভায় বক্তব্য দেন নজরুল ইসলাম খান।

দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অভিযোগের জবাব দিয়ে নজরুল ইসলাম খান বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার এক বক্তব্যে স্বাধীনতার কথা বলেছেন যে ফিরিয়ে আনতে হবে। এই কথার অর্থ এই নয় যে আবার একাত্তর সালের মতো লড়াই করে ওই রকম স্বাধীনতা আমাদের আনতে হবে। বুঝতে হবে আপনাকে রাজনীতির ভাষা। এই স্বাধীনতার মানে হলো আপনার রাজনীতি করার স্বাধীনতা; গণতান্ত্রিক নির্বাচনের স্বাধীনতা; সুন্দর, সুস্থ ও নিরাপদে বেঁচে থাকার স্বাধীনতা।’ মহানগর উত্তরের সভাপতি জুলফিকার মতিনের সভাপতিত্বে সভায় বরকতউল্লা বুলু,  আবদুস সালাম, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads