• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৪
ads
তরুণদের রাজপথে নামাবে প্রজন্ম বাংলাদেশ : মাহী

প্রজন্ম বাংলাদেশের প্রধান ও বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী

সংগৃহীত ছবি

রাজনীতি

তরুণদের রাজপথে নামাবে প্রজন্ম বাংলাদেশ : মাহী

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০১ সেপ্টেম্বর ২০১৮

দেশ গঠনের প্রক্রিয়ার সঙ্গে তরুণ সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্যে প্রজন্ম বাংলাদেশ প্ল্যান-বি নামে একটি রাজনৈতিক প্রচারাভিযান কর্মসূচি শুরু করবে। ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশনে আগামীকাল আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচি উদ্বোধন করা হবে। প্রজন্ম বাংলাদেশের প্রধান ও বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী গতকাল শুক্রবার সকালে বারিধারার বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

তিনি বলেন, প্রজন্ম বাংলাদেশ বিকল্পধারা এবং যুক্তফ্রন্টের সঙ্গে সেতুবন্ধ হিসেবে কাজ করবে। দেশের শতকরা ৭৫ থেকে ৮০ ভাগ মানুষ তরুণ প্রজন্মের। এদের বয়স ৩০ থেকে ৩৫। কিন্তু দুঃখের বিষয় সংখ্যায় বেশি হলেও রাজনীতির সঙ্গে সরাসরি সম্পৃক্ত নয়। তারা দেশকে তাদের মেধা ও শ্রম দিতে চায়, কিন্তু পারছে না প্রচলিত রাজনীতির কারণে। যুক্তফ্রন্টের শীর্ষনেতাদের সঙ্গে আলোচনা করেছি, বলেছি তরুণ সমাজের প্রত্যাশা পূরণ করতে হবে। তরুণ সমাজকে আমরা রাজপথে নামাব, অহিংস পন্থায় আন্দোলন করব।

সাবেক এই সংসদ সদস্য বলেন, প্ল্যান-বি’র উদ্বোধনী অনুষ্ঠানে যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।  

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads