• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৪
ads
আন্দোলনের নামে বিশৃঙ্খলা হলে উপযুক্ত জবাব

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাইদ খোকন

সংগৃহীত ছবি

রাজনীতি

সাঈদ খোকনের হুশিয়ারি

আন্দোলনের নামে বিশৃঙ্খলা হলে উপযুক্ত জবাব

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০১ সেপ্টেম্বর ২০১৮

আন্দোলনের নামে কোনো বিশৃঙ্খলার চেষ্টা করা হলে বিএনপিকে উপযুক্ত জবাব দেওয়া হবে বলে হুশিয়ার করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, গণতান্ত্রিক উপায়ে বিএনপি আন্দোলন করতে পারে। কিন্তু আন্দোলনের নামে কোনো বিশৃঙ্খলা করলে, মানুষের গায়ে হাত দিলে তার উপযুক্ত জবাব দেওয়া হবে। জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির কালো হাত ভেঙে দেওয়া হবে। এজন্য আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে। মহানগর নাট্যমঞ্চে গতকাল শুক্রবার ব্যবসায়ীদের সমন্বয়ে শাহবাগ থানা ও ২০ নম্বর ওয়ার্ডের পক্ষে জাতীয় শোক দিবসের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাঈদ খোকন আরো বলেন, নতুন যে জোট হয়েছে সেটা বিএনপির নতুন ষড়যন্ত্রের জন্য বিকল্প জোট। তবে যত ষড়যন্ত্রই হোক সব ষড়যন্ত্র মোকাবেলা করা হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করে অর্থনৈতিক মুক্তি ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। এটা সবার দায়িত্ব। ব্যবসায়ীসহ সবার প্রতি আমি আহ্বান জানাই, এ দায়িত্বটা আপনারা পালন করবেন।

সড়কের চিত্র তুলে ধরে মেয়র বলেন, সড়কে যেসব দুর্ঘটনা ঘটছে সেগুলো অত্যন্ত হূদয়বিদায়ক। আমাদের বিবেককে নাড়া দেয়। নিরাপদ সড়কের দাবি শুধু শিক্ষার্থীদের নয়, এ দাবি ১৬ কোটি মানুষের। সরকার সড়কের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। পাশাপাশি আমাদেরও সচেতন হতে হবে।

ব্যবসায়ী সমন্বয় পরিষদের নেতা আফজাল হোসেন এমপির সভাপতিত্বে স্মরণসভায় আরো বক্তব্য দেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম

আতিকুর রহমান, সাধারণ সম্পাদক এমএ হাসিদ খান, ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল আওয়াল, ব্যবসায়ী নেতা শাজাহান মিয়া প্রমুখ।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads