• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
বরগুনায় শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা

মঙ্গলবার বরগুনা প্রেসক্লাবে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে বরগুনায় অবাঞ্ছিত ঘোষণা দেন।

সংগৃহীত ছবি

রাজনীতি

বরগুনায় শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা

  • বরগুনা ও বরগুনা সদর উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিত ০৫ সেপ্টেম্বর ২০১৮

দুর্নীতি ও মাদক বাণিজ্যসহ বিভিন্ন অভিযোগ এনে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে বরগুনায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ সব অঙ্গসংগঠনের নেতারা গতকাল মঙ্গলবার সংবাদ সম্মেলন করে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন। বেলা ১১টায় বরগুনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে সাবেক উপমন্ত্রী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও তার ছেলে সুনাম দেবনাথের বিরুদ্ধে সীমাহীন অনিয়ম, দুর্নীতি, মাদক বাণিজ্য ও  অপরাজনীতির লিখিত খতিয়ান পাঠ করে শোনান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. জাহাঙ্গীর কবীর এবং সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু।

অন্যান্যের মধ্যে বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি মো. দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মো. হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. মোতালেব মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. আলমগীর কবীর, বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ালিউল্লাহ অলি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির কৃষিবিষয়ক সহ-সম্পাদক এসএম মশিউর রহমান শিহাব, জেলা যুবলীগ সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদক, কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন

অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করায় এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads