• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
উত্তরবঙ্গে সাংগঠনিক সফরে যাচ্ছে আ.লীগ প্রতিনিধিদল

একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে উত্তরবঙ্গে আট জেলায় জনসভা করবে আওয়ামী লীগের প্রতিনিধিদল

সংগৃহীত ছবি

রাজনীতি

উত্তরবঙ্গে সাংগঠনিক সফরে যাচ্ছে আ.লীগ প্রতিনিধিদল

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ০৮ সেপ্টেম্বর ২০১৮

উত্তরবঙ্গে সাংগঠনিক সফরে যাচ্ছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ কর্মসূচি হাতে নিয়েছে দলটি। এ সফরের নেতৃত্বে থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার সঙ্গে থাকবে ১০ সদস্যের একটি প্রতিনিধিদল। আজ শনিবার সকালে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে করে উত্তরবঙ্গ রওনা হবে দলটি। দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল শুক্রবার  এ কথা জানানো হয়।

 প্রতিনিধিদলে ওবায়দুল কাদের ছাড়াও থাকছেন দলের  যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন।

নীলসাগর এক্সপ্রেস টাঙ্গাইল, সিরাজগঞ্জের উল্লাপাড়া, পাবনার মুলাডুলি, নাটোর, বগুড়ার সান্তাহার, জয়পুরহাট, পাঁচবিবি, দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ী ও পার্বতীপুর, নীলফামারীর সৈয়দপুর এবং সর্বশেষ নীলফামারী রেলওয়ে স্টেশনে থামবে।

আওয়ামী লীগের এই প্রতিনিধিদল এই যাত্রায় মোট ২৮টি পথসভা করবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। এ সময় রেলযাত্রীরা যাতে ভোগান্তির মধ্যে না পড়েন, সেজন্য স্টেশনে যাত্রাবিরতির সময়েই সংক্ষিপ্ত পথসভা করা হবে বলে জানিয়েছেন দলের নেতারা।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads