• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪২৮
উত্তরবঙ্গের পথে আ.লীগের প্রতিনিধি দল

সফরের শুরুতে কমলাপুর স্টেশনে গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের

সংরক্ষিত ছবি

রাজনীতি

আ.লীগের নির্বাচনী সফর শুরু

উত্তরবঙ্গের পথে আ.লীগের প্রতিনিধি দল

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৮ সেপ্টেম্বর ২০১৮

একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের নির্বাচনী সফর শুরু হয়েছে। দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে সাত কেন্দ্রীয় নেতার নেতৃত্বে উত্তরবঙ্গগামী এ সফর শুরু করেছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সরকারের উন্নয়ন বার্তা তৃণমূলে পৌছে দিতেই এ সফর বলে জানালেন ওবায়দুল কাদের।

উদ্বোধনী বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গণমাধ্যমকে বলেন, এই যাত্রা আমাদের নির্বাচনী যাত্রা। আমাদের এই যাত্রা অব্যাহত থাকবে। আগামী ১৩ সেপ্টেম্বর লঞ্চযোগে নির্বাচনী সফর করব আমরা। এরপর সড়ক পথে আমাদের চট্টগ্রাম, ময়মনসিংহ, কিশোরগঞ্জ যাওয়ার কথা রয়েছে।

ওবায়দুল কাদের বলেন, সম্প্রতি আমরা রাজশাহী নির্বাচনী সফর করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা তৃণমূলে পৌঁছে দেওয়ার জন্যই আমাদের এ নির্বাচনী সফর। এই সফরের মাধ্যমে আমরা তৃণমূলে কিছু বার্তা পৌঁছে দিতে চাই।

একাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে গঠিত ১৫টি সাংগঠনিক দলের চলমান সফরের অংশ হিসেবে শনিবার সকাল ৮টায় কমলাপুর রেলস্টেশন থেকে ‘নীলসাগর’ এক্সপ্রেসে চড়ে আওয়ামী লীগের প্রতিনিধিদল উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশব্যাপি দলকে শক্তিশালী করতে, ভবিষ্যতে নৌ ও সড়ক পথেও সফর করা হবে। তৃণমূলের মানুষ যাতে বিএনপি জামায়াতের গুজবের রাজনীতির বিষয়ে সচেতন থাকে, সে বিষয়ে দলের এই সাংগঠিক কার্যক্রম গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

এ সফরে উত্তরাঞ্চলের বিভিন্ন রেলস্টেশনে ১০টিরও বেশি পথসভা করার কথা রয়েছে। যাত্রাপথে তিনি টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী জেলার অন্তর্ভুক্ত রেলস্টেশনগুলোতে পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য দেবেন।

সফরসঙ্গী আছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads