• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
ads
জনগণের কাছে অগ্রহণযোগ্যরা মনোনয়ন পাবেন না : কাদের

কুমিল্লার ইলিয়টগঞ্জের পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ছবি: বাংলাদেশের খবর

রাজনীতি

ঘরের মধ্যে ঘর বসাবেন না : কাদের

  • চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  • প্রকাশিত ২২ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একই আসনে দল থেকে একাধিক মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশে বলেছেন, ‘এই মঞ্চেই বসে আছেন অনেক প্রার্থী। শুধু প্রার্থী আর প্রার্থী। আপনারা কেউ ঘরের মধ্যে ঘর বসাবেন না। নিজেদের মধ্যে অসুস্থ প্রতিযোগিতা করবেন না। চা দোকানে বসে নিজের দলের নেতা-কর্মীদের নিয়ে সমালোচনা না করে বিএনপি-জামায়াতের আক্রমণের কথা তুলে ধরেন। আপনাদের সবারই আমলনামাই প্রধানমন্ত্রীর কাছে জমা আছে। জনগণের কাছে যিনি গ্রহণযোগ্য তাকেই মনোনয়ন দেওয়া হবে।

আজ শনিবার সকাল ১১টায় কুমিল্লার ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা উত্তর জেলা আয়োজিত আওয়ামী লীগের পথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বিএনপি উদ্দেশ্য করে বলেন, দলটি এখন মরা গাঙ্গে পরিণত হয়েছে। আন্দোলনের নামে তারা এখন মরা গাঙ্গে জোয়ার আনার চেষ্টা করছে।

তিনি বলেন, বিএনপির সকল কর্মসূচী হয় ঈদের আগে ও পরে। কত ঈদ আসলো আর কত ঈদ গেল তাদেরকে আর মাঠে দেখা গেল না। আপনাদের ডাকে এখন আর জনগণ সাড়া দেবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। আর শেখ হাসিনার উন্নয়নের জোয়াগে ভাসছে বাংলাদেশের মানুষ। উন্নয়নের মহাসাগরে মরা গাঙ্গের খবর কেউ রাখে না।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল আউয়াল সরকার, জাহাঙ্গীর আলম সরকার।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামূল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার সবুর প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads