• সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫
ads
অসহায় ও বেকারদের পুনর্বাসনের লক্ষ্যে কাজ করছে সরকার : সুজিত রায় নন্দী

চাঁদপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গরীব ও অসহায়দের মাঝে রিক্সা ও ভ্যান বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ জেলা নেতৃবৃন্দ

ছবি : বাংলাদেশের খবর

রাজনীতি

অসহায় ও বেকারদের পুনর্বাসনের লক্ষ্যে কাজ করছে সরকার : সুজিত রায় নন্দী

  • মো. মহিউদ্দিন আল আজাদ
  • প্রকাশিত ১১ অক্টোবর ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ অসহায় ও বেকারদের পুনর্বাসনের লক্ষ্যে দেশব্যাপী কর্মসুচী গ্রহন করেছে। তারই অংশ হিসেবে চাঁদপুরে অসহায় ও বেকারদের এমন ২০ জনের কর্মসংস্থানের লক্ষ্যে ১০টি রিক্সা ও ১০টি ভ্যান বিতরণ করা হচ্ছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে রিক্সা-ভ্যান বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমে, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. বিণয়ভুষণ মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সরদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এস.এম. জয়নাল আবেদীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, পৌর আওয়ামী লীগ নেতা অ্যাড. দেবাশীষ কর মধু ও হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ চন্দ্র মজুমদা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ শরীফ আহমেদ। সভা শেষে তালিকাভুক্ত অসহায় ব্যাক্তিদের মাঝে রিক্সা ও ভ্যান বিতরণ করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads