• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

চাঁদপুরে প্রকৌ. মোহাম্মদ হোসাইনের আ.লীগের মনোনয়নপত্র উত্তোলন

বিশাল মিছিল নিয়ে ধানমন্ডিস্থ আওয়ামীলীগের কার্যালয়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে যান পাওয়ার সেলের ডিজি প্রকৌ. মোহাম্মদ হোসাইন।

ছবি : বাংলাদেশের খবর

রাজনীতি

চাঁদপুরে প্রকৌ. মোহাম্মদ হোসাইনের আ.লীগের মনোনয়নপত্র উত্তোলন

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ নভেম্বর ২০১৮

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ৯ই নভেম্বর ২০১৮ হতে বিভিন্ন সংসদীয় আসনের জন্য মনোনয় প্রত্যাশীদের মনোনয়ন পত্র সংগ্রহ করা শুরু হয়েছে।

আসন্ন নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তী) আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণের প্রত্যাশায় আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সং কিনেছেন পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন। রোববার বেলা ৩টার দিকে হাজীগঞ্জ-শাহরাস্তির জনগনকে সাথে নিয়ে বিশাল শোডাউন করে তিনি ধানম-ির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় হতে তিনি চট্টগ্রম বিভাগীয় বুথ থেকে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তী) আসনের মনোনয়নপত্র কিনেন।

চাঁদপুর জেলার কৃতী সন্তান ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বর্তমানে পাওয়ার সেলের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের হাজীগঞ্জ উপজেলা শাখার সম্মানিত সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা।

তিনি মনোনয়নপত্র সংগ্রহর বিষয়ে বাংলাদেশের খবরকে বলেন, আশা করছি আমি দলীয় মনোনয়ন পাবো এবং বিজয়ী হয়ে এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশকে গত ১০ বছরে যে বিস্ময়কর অগ্রতির দিকে এগিয়ে নিয়ে গেছেন, সেটাকে আরও এগিয়ে নিয়ে যেতে দলের হয়ে অবদান রাখতে চাই।

ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যুত খাতের সহযোগিতা বিষয়ক সমঝোতা স্মারকের প্রথম অনুস্বাক্ষারকারী এবং যৌথ কমিটির সদস্য ছিলেন। তিনি বর্তামান সরকারের অভূতপূর্ব সাফল্য বিদ্যুতের উৎপাদন ক্ষমতা ১০ হাজার ও ১৫ হাজার মেগাওয়াট অর্জন উপলক্ষে আলোক উৎসবের প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের হাত ধরেই বাংলাদেশে বিদ্যুতের অভূতপূর্ণ সাফল্য অর্জিত হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads