• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

'প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিত চলচ্চিত্রের সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই'

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ

সংগৃহীত ছবি

রাজনীতি

'প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিত চলচ্চিত্রের সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই'

  • প্রকাশিত ১৮ নভেম্বর ২০১৮

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত চলচ্চিত্রের সঙ্গে রাজনীতি ও নির্বাচনের কোনো সম্পর্ক নেই।

আজ দুপুরে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ‘হাসিনা : এ ডটার্স টেল’ চলচ্চিত্র নিয়ে বিএনপির নেতাদের বক্তব্যের জবাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির রাজনীতি মিথ্যাচারের ওপর প্রতিষ্ঠিত বলে উল্লেখ করে তিনি বলেন, তাই এ চলচ্চিত্র প্রদর্শনীর মাধ্যমে নির্বাচনী আচারণবিধি লঙ্ঘিত হওয়ার কোনো প্রশ্নই আসে না।

তিনি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে এ ধরনের কোনো চলচ্চিত্র নির্মিত হয়নি বলেই তাদের গাত্রদাহ শুরু হয়েছে।

বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাছান মাহমুদ আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতা রিজভী আহমেদ নয়া পল্টনের দলীয় কার্যালয়ের সামনে সহিংসতা মামলার ২ নম্বর আসামী। তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা না হলে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটতেই থাকবে। তাই শান্তিপূর্ণ নির্বাচনের জন্য রিজভীসহ এ মামলার অন্য আসামীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া অতীব জরুরি।

তিনি বলেন, বিএনপি সমাবেশ করে ধানের শীষে ভোট চেয়ে নির্বাচনী আচারণ বিধির সুস্পষ্ট লংঘন করেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads