• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
ড. কামাল চিকিৎসার জন্য সিঙ্গাপুরে

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন

ফাইল ছবি

রাজনীতি

ড. কামাল চিকিৎসার জন্য সিঙ্গাপুরে

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২০ জানুয়ারি ২০১৯

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন। গতকাল শনিবার রাতে তিনি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হন। গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ইত্তেফাককে জানান, সপ্তাহ খানেক পরে ড. কামালের দেশে ফেরার কথা রয়েছে।

জানা গেছে, হাঁটুর ব্যথার কারণে হাঁটাচলায় ও উঠতে-বসতে সমস্যা হচ্ছে ড. কামালের। দীর্ঘদিন ধরেই তিনি হাঁটুর সমস্যায় ভুগলেও সম্প্রতি ব্যথা বেড়ে গেছে। তবে অক্টোবরে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন এবং পরবর্তীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ রাজনৈতিক প্রেক্ষাপটে ব্যস্ততার কারণে এতদিন তিনি চিকিৎসার জন্য বিদেশে যেতে পারেননি।

এদিকে, ড. কামাল দেশে ফেরার পর একাদশ সংসদ নির্বাচন নিয়ে আগামী ৬ ফেব্রুয়ারি ‘জাতীয় সংলাপ’ আয়োজন করবে জাতীয় ঐক্যফ্রন্ট। সংলাপে জামায়াত ছাড়া নির্বাচনে অংশ নেওয়া ক্ষমতাসীন আওয়ামী লীগ, বিরোধী দল জাতীয় পার্টি (জাপা) ও বাম গণতান্ত্রিক জোটসহ অন্য সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া বিভিন্ন শ্রেণি-পেশার ও নাগরিক সমাজের প্রতিনিধিদেরও সংলাপে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নিয়েছে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads