• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৫
ads
শেখ হাসিনাকে অবসর নিতে দেব না : সেতুমন্ত্রী

সংগৃহীত ছবি

রাজনীতি

শেখ হাসিনাকে অবসর নিতে দেব না : সেতুমন্ত্রী

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৭ ফেব্রুয়ারি ২০১৯

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো রাজনৈতিক ব্যক্তিত্ব চাইলেই অবসর নিতে পারেন না। অবসর নেওয়াটা তার ব্যক্তিগত সিদ্ধান্তের ব্যাপার। তবে জনগণের চাহিদার সঙ্গে তাকে সঙ্গতি রাখতে হবে। আমরা তাকে রাজনীতি থেকে অবসর নিতে দেব না। গতকাল মঙ্গলবার দুপুরে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন- বিগত ৪৩ বছরে সততা, যোগ্যতা ও দক্ষতায় কেউ শেখ হাসিনাকে অতিক্রম করতে পারেননি। তিনি বার বার নিজেকেই নিজে অতিক্রম করেছেন। ইচ্ছে করলেই রাজনীতি ছেড়ে চলে যেতে পারেন না। আসন্ন উপজেলা নির্বাচন প্রসঙ্গে বলেন, এখনো কেন্দ্রীয় মনোনয়ন ঘোষণা চূড়ান্ত হয়নি। তিনটি সার্ভে রিপোর্টের সঙ্গে তৃণমূলের প্রেরিত তালিকা দেখে দলের ১৯ সদস্যের মনোনয়ন বোর্ড শুধু চেয়ারম্যান পদে মনোনয়ন ঘোষণা করবে। ডাকসু নির্বাচন প্রসঙ্গে বলেন, ছাত্র সংসদ নির্বাচনে সরকার হস্তক্ষেপ করবে না। এই নির্বাচনে ফল না এলেও সরকারের মাথায় আকাশ ভেঙে পড়বে না।

বিএনপির উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার নির্দেশ না মেনে দলটির তৃণমূলের নেতারা নমিনেশন জমা দিচ্ছেন। প্রথম ধাপে ৭ জন এবং দ্বিতীয় ধাপে ৩৭ জন মনোনয়ন নিয়েছেন। এছাড়া সংবাদ সম্মেলনে বিডিআর বিদ্রোহ প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের উদ্দেশে বলেন, পিলখানা হত্যাকাণ্ডের দিন সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টা খালেদা জিয়ার অবস্থান কেউ জানত না। খালেদা জিয়াকে মির্জা ফখরুল কোথায় লুকিয়ে রেখেছিলেন। ফখরুল যে রহস্য উন্মোচন করতে চাচ্ছেন, এর সঙ্গে এ হত্যাকাণ্ডের কোনো যোগসূত্র আছে কি না, তা খতিয়ে দেখতে হবে। কেঁচো খুঁড়তে চাইলে বিষধর সাপ বেরিয়ে আসবে হয়তো।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads