• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৫
ads
রাজনীতিতে ভেজাল সৃষ্টি করছে বিএনপি : ইনু

ভেড়ামারায় ইফতার মাহফিলে জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

ছবি : বাংলাদেশ খবর

রাজনীতি

রাজনীতিতে ভেজাল সৃষ্টি করছে বিএনপি : ইনু

  • কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ মে ২০১৯

রাজনীতির ভেজাল সৃষ্টিকারী বিএনপি আর অসাধু ব্যবসায়ীরা খাদ্যে-ঔষধে ভেজাল দিয়ে মানুষ মারার ব্যবসা করছে বলে মন্তব্য করেন, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন।

আজ শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা জাসদের আয়োজনের ইফতার মাহফিল. দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে একথা বলেন।

তিনি আরো বলেন, জামাত জঙ্গী রাজাকার পুষে বিএনপি রাজনীতিতে ভেজাল সৃষ্টি করছে এবং খাদ্য ঔষধে ভেজাল দিয়ে মানুষ মারার ব্যবসা হচ্ছে। জঙ্গী দমন রাজাকার বর্জন করে রাজনীতির দুর্ষন ও ভেজাল মুক্ত করতে হবে। জঙ্গী মুক্তদের তৈরির পাশাপাশি খাদ্যে ভেজাল মুক্ত সমাজ তেরির করতে কঠোর হতে হবে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা। বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারন সম্পাদক এস এম আনছার আলী, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনার কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, আরিফুজ্জামান লিপটন, উপজেলা জাতীয় পাটির সভাপতি ডাঃ সুজা উদ্দিন, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ তদন্ত আননূর যায়েদ, চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ হাফিজ তপন, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, বশির উদ্দিন বাচ্চু, নবির উদ্দিন নবির, পৌর জাসদের সভাপতি হাসান বিন মাহমুদ ঝন্টু, সাধারন সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল, আশরাফুল ইসলাম কচি সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলান বিভিন্ন দপ্তরের সরকারী ও বেসরকারী কর্মকর্তা, অধ্যক্ষ, প্রধান শিক্ষক, সুপার, রাজনৈতিক নেতৃবৃন্দরা ও প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads