• বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৫
ads
বিএনপির মধ্যে কোনো ঐক্য নেই: তোফায়েল

প্রতিনিধির পাঠানো ছবি

রাজনীতি

বিএনপির মধ্যে কোনো ঐক্য নেই: তোফায়েল

  • ভোলা প্রতিনিধি
  • প্রকাশিত ০৩ জুন ২০১৯

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, 'বিএনপি নির্বাচনে পরাজিত হয়েছিল। তাদের মধ্যে অন্তরদ্বন্দ্ব, কোনো ঐক্য নেই। একেক নেতা একেক কথা বলে। যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয় একজন খুনি ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি, সে দলকে মানুষ কখনও মেনে নিতে পারে না।'

আজ সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, তখন দেশের উন্নয়ন হয়। আরবিএনপি ক্ষমতায় থেকে দেশের কোনো উন্নয়ন করতে পারেনি। আওয়ামী লীগ  দেশের গ্রামে গ্রামে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা দেওয়া হচ্ছে। এছাড়াও নদীতে মাছ ধরা বন্ধের সময় জেলেদের চাল দেওয়া হয়। এখন দেশে কোনো অভাব নেই।

তিনি বলেন, ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা হয়েছে। ধনিয়া ইউনিয়নের নদীর পারে একটি পর্যটন কেন্দ্র হবে। ভোলায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads