• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৫
ads
দেশে এখন গরীব মানুষ খুঁজে পাওয়া যায় না : তথ্যমন্ত্রী

আজ সোমবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামে ফুড ভিলেজ হোটেলের সামনে আয়োজিত জনসভায় বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

ছবি: বাংলাদেশের খবর

রাজনীতি

দেশে এখন গরীব মানুষ খুঁজে পাওয়া যায় না : তথ্যমন্ত্রী

  • চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ জুলাই ২০১৯

দেশে এখন কোনো গরীব মানুষ খুঁজে পাওয়া যায় না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ

আজ সোমবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামে ফুড ভিলেজ হোটেলের সামনে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। এ জনসভার আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

তথ্যমন্ত্রী বলেন,দেশ আজ খাদ্য ও কৃষিতে স্বয়ংসম্পূর্ণ। দেশে এখন আর কোনো গরীব মানুষকে খুঁজে পাওয়া যায় না। এটা হচ্ছে শেখ হাসিনার দিন বদলের বাংলাদেশ। আজকে যে দিন বদল হয়েছে- তা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে।  

তিনি বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ যখন পুনরায় ক্ষমতায় আসে, তখন আমাদের স্লোগান ছিল; দিন বদল ও ডিজিটাল বাংলাদেশ গঠনের স্লোগান। বিএনপি বলেছিল-এ স্লোগানের অর্থ কি? আজকের বাংলাদেশ তথ্য প্রযুক্তির এই যুগে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। বিএনপি ডিজিটাল বাংলাদেশ না  বুঝলেও ডিজিটাল চুরি বুঝে। বাংলাদেশ থেকে টাকা পাচার করা হয় আর তারেক জিয়া সিঙ্গাপুর থেকে টাকা উত্তোলন করে।

বিএনপির বর্তমান আন্দোলন কর্মসূচি সম্পর্কে হাছান মাহমুদ বলেন, বিগত দিনে বিএনপি তাদের সমাবেশে নিজেদের কোন্দলের কারণে মারামারি করে সমাবেশ পণ্ড করেছিল। আমি আশা করি বিএনপি এবার আর সেই পথে হাঁটবেন না। আন্দোলনের নামে যদি আবারও দেশে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করা হয়-দেশবাসী তার সমুচিত জবাব দিবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামছুল আলম মজুমদার, তথ্য-গবেষণা সম্পাদক আলী হোসেন চেয়ারম্যান, প্রচার সম্পাদক কামাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads