• শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬
ads
এরশাদের আদর্শে বন্যার্তদের পাশে আছি, থাকবো: জিএম কাদের

ছবি: বাংলাদেশের খবর

রাজনীতি

এরশাদের আদর্শে বন্যার্তদের পাশে আছি, থাকবো: জিএম কাদের

  • সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ জুলাই ২০১৯

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশের মানুষের দুঃখ দুর্দশা দেখে আমরা এরশাদের আদর্শে অনুপ্রানিত হয়ে বন্যার্তদের জন্য কাজ করছি। যার যা আছে তা নিয়ে জনগণের পাশে দাড়াবো। এরশাদ গলাপানিতে নেমে ত্রাণ বিতরণ করেছিলেন। তিনি জনগণের জন্য রাজনীতি করেছেন। সরকারের পাশে থেকে গনতন্ত্রের জন্য কাজ করে গেছেন এরশাদ। এ কারণেই এরশাদের জন্য জনগণের ভালবাসা ছিল। এরশাদ মানেই জাতীয় পাটির্, জাতীয় পার্টি মানেই এরশাদ। দেশের মানুষ বন্যায় কষ্ট পাচ্ছে। তাদের পাশে দাড়ানোর লোক নেই। সরকারের কোন মন্ত্রী এমপি বন্যার্তদের মাঝে দাড়ায়নি। আমরা বন্যার্তদের পাশে দাড়িয়েছি।

আজ শনিবার গাইবান্ধার সুন্দরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ পরবর্তী এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

পথসভায় জিএম কাদের আরও বলেন, ৯ বছরের সফল রাষ্ট্র নায়ক ছিলেন এরশাদ। তিনি রাষ্ট্রপতি থাকাকালিন মসজিদ- মাদ্রাসার বিদ্যুৎ বিল মওকুফ করেছিলেন। ১৯৮৮ সালের ভয়াবহ বন্যার পানিতে নেমে ত্রাণ বিতরণ করে এরশাদ জনগণের সাথে ভালবাসার নজির স্থাপন করে গেছেন। পল্লী বন্ধু এরশাদের আদর্শকে লালন করে আগামীতে জাতীয় পার্টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমরা কাজ করছি। তাই সব সময় আমরা জনগণের পাশে দাড়াই।

উপজেলার চণ্ডিপুর ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত পথসভায় স্থানীয় এমপি জাপার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, নীলফামারি ৪ আসনের এমপি আহসান আজিজুর রহমান আদেল, প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম,  মেজর (অবঃ) রাণা এমপি, সুন্দরগঞ্জ উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, সহ-সভাপতি মাওলানা আবুল হোসেন, জাপা নেতা মশিউর রহমান পলাশ, এনামুল হক প্রমুখ।

এর আগে, জিএম কাদের বন্যা দুর্গত এলাকায় গিয়ে ত্রাণ বিতরণ করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads