• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৫
ads
দুর্নীতি ও স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে উন্নয়ন করতে হবে : গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী

পিরোজপুরের স্বরুপকাঠিতে জনপ্রতিনিধিদের সাথে মতবিনিমসয় সভায় বক্তব্য রাখছেন গ্রহায়ন ও গণূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি

ছবি : বাংলাদেশের খবর

রাজনীতি

দুর্নীতি ও স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে উন্নয়ন করতে হবে : গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী

  • পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০৭ সেপ্টেম্বর ২০১৯

গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, দেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নে কোন প্রকার দুর্নীতি ও অনিয়ম সহ্য করা হবে না। অনিয়ম,দুর্নীতি ও স্বজনপ্রীতির উর্ধ্বে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে।

আজ শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে জন প্রতিনিধিদের নিয়ে স্বরপকাঠি উপজেলার অবকাঠামো উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, পিরোজপুর ১ আসনের অবকাঠামো উন্নয়নের লক্ষে প্রায় সাড়ে ৩ হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প গ্রহন করেছে সরকার। এসময় তিনি বলেন রাজনৈতিক ও দলীয় মত পার্থক্য থাকতে পারে, কিন্তু উন্নয়নের স্বার্থে দল মত ধর্ম বর্ন নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

এ সময় মন্ত্রী জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন ব্যাক্তি বিশেষের সন্ত্যুষ্টির জন্য রাজনীতি করবেন না। দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারেনি এবং আগামীতেও দুর্নীতি মুক্ত থেকে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। আপনাদেরও দুর্নীতিমুক্ত থেকে জনগনের সার্বিক উন্নয়ন  কাজ করে যেতে হবে।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন,পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান,এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, পৌর মেয়র মো. গোলাম কবির,স্বরূপকাঠি উপজেলা প্রকৌশলী মীর আলী শাকির প্রমুখ। এ সময় সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, পিরোজপুরের গনপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, উপজেলা আওয়ামীলীগের  সভাপতি মো. আব্দুল হামিদ, সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জাহীদ হোসেন, জেলা যুবলীগের সভাপতি মো. আকতারুজ্জামান ফুলু,সাধারন সম্পাদক জিয়াউল আহসান গাজী, ওসি মো. কামরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, স্বরূপকাঠি পৌরসভার কাউন্সিলর,১০ ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বরগন উপস্থিত ছিলেন। এরপুর্বে মন্ত্রী জেলা পুলিশের আয়োজনে থানা সংলগ্ন সন্ধ্যা নদীর শীতলার খালে মাছের পোনা অবমুক্ত করেন। দুপুরের পরে মন্ত্রী জলাবাড়ি ইউনিয়নের ইদিলকাঠি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবনের উদ্ধোধন করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads