• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৫
ads

রাজনীতি

ছাত্রলীগের কমিটি ভাঙার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি : কাদের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৮ সেপ্টেম্বর ২০১৯

মনোনয়ন বোর্ডের যৌথসভায় ছাত্রলীগের কমিটি ভেঙে দেয়ার বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি, শুধু আলোচনা হয়েছে বলে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ নিয়ে এখনই কোনো মন্তব্য করতে চাই না।

আজ রবিবার দুপুরে সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গতকালের গণভবনের বৈঠকটি ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়া সংক্রান্ত ছিল না। সেখানে ছাত্রলীগের বিষয়ে কী আলোচনা হয়েছে, সেটা বাস্তবায়ন না হওয়া পর্যন্ত এনিয়ে কিছু বলা ঠিক হবে না।

তিনি আরো বলেন, ছাত্রলীগের কমিটি ভেঙে দেবার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। ছাত্রলীগের বিচ্ছিন্ন কিছু ব্যাপারে দল প্রধানের অসন্তুষ্টি আছে। সেসব শোধরাতে বলা হয়েছে। তবে এটাও সত্য যে, ছাত্রলীগের প্রশংসা করার মতো কাজও আছে। কমিটি ভেঙে দেয়ার যেসব খবর ছড়াচ্ছে, সেসব হাওয়া থেকে পাওয়া।

অপরদিকে বিএনপি চেয়ারপারসনের মুক্তি প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের নেত্রী দেড় বছর ধরে কারাগারে, কিন্তু তারা দেড় মিনিটের জন্যও তার মুক্তির জন্য আন্দোলন করতে পারেনি। তাদের নেতারা সবাই এক সুরে বলছেন- আন্দোলন ছাড়া খালেদা জিয়ার মুক্তির কোনো পথ নেই। তাহলে তারা আন্দোলন করুক, হংকংয়ের মতো একটা আন্দোলন করতে পারে। আন্দোলন করেই তাদের নেত্রীকে মুক্ত করুক।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads