• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads

রাজনীতি

যাকে ধরা হবে তাকেই বহিষ্কার করা হবে : যুবলীগ চেয়ারম্যান 

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২১ সেপ্টেম্বর ২০১৯

নেতাকর্মীদের সতর্ক করে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, যত প্রভাবশালীই হোক না কেন অপরাধ করলে শেখ হাসিনা সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাউকে ছাড়বে না।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখন ‘অ্যাকটিভ’ এবং তারা একের পর এক ‘অপরাধীকে’ ধরছে উল্লেখ করে তিনি বলেছেন, ক্যাসিনো চালানোর অভিযোগে যাকে ধরা হবে তাকেই সংগঠন থেকে বহিষ্কার করা হবে।

ফকিরাপুলে ইয়ংমেনস ক্লাবে অবৈধভাবে ক্যাসিনো চালানোর ঘটনায় গ্রেপ্তার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে সংগঠন থেকে বহিষ্কারের কয়েক ঘণ্টা পর এই সতর্কবার্তা দিয়েছেন তিনি।

গতকাল শুক্রবার বিকালে রাজধানীর উত্তরা-আজমপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে যুবলীগের ঢাকা মহানগর উত্তর শাখার কয়েকটি ওয়ার্ড কমিটির ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য দেন ওমর ফারুক চৌধুরী।

তিনি বলেন, ভুল এক জিনিস, আর অপরাধ অন্য জিনিস। অপরাধ, জেনেশুনে অন্যের ক্ষতি করা। ভুল হবেই। আমি কেন্দ্রের চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। অহঙ্কার করবেন না।

যত বড় নেতাই হোক না কেন ক্যাসিনো পরিচালনাকারীদের ধরতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানান যুবলীগ চেয়ারম্যান। নেতাকর্মীদের সোজা পথে চলার পরামর্শ দিয়ে তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধরতেছে, দেখেন না? বেশি স্মার্ট হওয়ার দরকার নাই। যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। চাঁদাবাজি করো?

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads