• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads
সরকারি কর্মচারীদের আ.লীগ করার প্রয়োজন নাই : ওবায়দুল কাদের

বক্তব্য রাখছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

ছবি : বাংলাদেশের খবর

রাজনীতি

সরকারি কর্মচারীদের আ.লীগ করার প্রয়োজন নাই : ওবায়দুল কাদের

  • কক্সবাজার প্রতিনিধি
  • প্রকাশিত ২২ সেপ্টেম্বর ২০১৯

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, সরকারি কর্মকর্তাদের আওয়ামী লীগ করার প্রয়োজন নাই, আপনারা সততার সাথে অর্পিত দায়িত্ব পালন করুন। এতে দেশকে দূর্নীতিমুক্ত করা আরো সহজ হবে। রাষ্ট্রীয় কাজে আরো গতি আনতে এর বিকল্প নেই।

আজ রবিবার সকাল বেলা ১২টায় কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে জেলা পর্যায়ে সরকারি অফিস প্রধান ও স্থানীয় সুধীবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আগামি ৩ বছরের মধ্যে কক্সবাজার বিশ্বের অন্যতম একটি দৃষ্টিনন্দন নগরীতে পরিণত হবে। দেশের অর্থনীতিতে কক্সবাজার গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে। সামাজিক সুচকে কক্সবাজার আরো এগিয়ে যাবে। ইতোমধ্যে চলমান মেগাপ্রকল্প বাস্তবায়ন হলে দৃশ্যমান উন্নয়ন সকলে দেখতে পাবেন।

তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, আপনারা হাওয়া ভবনে দেশকে সন্ত্রাস ও চাঁদাবাজারে স্বর্গে রাজ্যে পরিণত করেছিলেন। বিএনপি আন্দোলনে যেমন ব্যর্থ ঠিক তেমনি বিরোধী দল হিসাবেও ব্যর্থ।

এর আগে সকাল ১০টায় তিনি কক্সবাজার জেলায় নবনির্মিত সড়ক ভবনসহ ৮টি সড়ক –মহাসড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন। এ সময় ওবায়দুল কাদের এমপি বলেন, দেশে সড়ক যোগাযোগে নিরব বিপ্লব ঘটেছে। যারা এখন সরকারের সমালোচনা করছেন তাদের প্রশ্ন রেখে বলেন আপনারা দেশের জন্য কিছু করেনি বিধায় এখন নিজেদের দল নিয়ে অস্তিস্থ সংকটে আছেন। জনগণ আপনার কুকর্মের জন্য প্রতিবার প্রত্যাখান করছে। জাতি আপনাদের আর ক্ষমতায় দেখতে চায়না। তিনি আরো বলেন, রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের কোন ঘাটতি নেই।

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম ও আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া। এছাড়া আরো বক্তব্য রাখেন আশেক উল্লাহ রফিক এমপি, সাইমুম সরওয়ার কমল এমপি, জাফর আলম এমপি, শরণার্তী বিষয়ক হাই কমিশনার মাহবুবুল আলম তালুকদার,কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি, সহসভাপতি রেজাউল করিম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, মুক্তিযোদ্ধা নুরুল আবচার, মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads