• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
ads
 আলোচনায় আসাদ

মো. আসাদুজ্জামান আসাদ

ফাইল ছবি

রাজনীতি

স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

আলোচনায় আসাদ

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৭ অক্টোবর ২০১৯

সাত বছর পর আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলন অনষ্ঠিত হতে যাচ্ছে। এর আগে ১১ ও ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে সংগঠনটির গুরুত্বপূর্ণ দুই শাখা ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সম্মেলন। নেতৃত্বের পালাবদল ঘিরে শুরু হয়েছে পদ প্রত্যাশীদের দৌড়ঝাঁপও। ঢাকার দুই শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক হতে লড়াইয়ে অন্তত এক ডজনেরও বেশি নেতা রয়েছেন বলে সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়।

সম্মেলনকে কেন্দ্র করে অনেকেই আলোচনায় এসেছেন। তবে সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক পদে সবচেয়ে বেশি আলোচনায় আছেন মো. আসাদুজ্জামান আসাদ। তিনি ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ছাত্রলীগে থাকা অবস্থায় ঢাকা মহানগরের প্রতিটি থানা ও ওয়ার্ড থেকে নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু এভিনিউতে প্রতিনিয়ত প্রাণচঞ্চল করে রেখেছিলেন। সেচ্ছাসেবক লীগে যোগদানের পরও সংগঠনের নেতাকর্মীদের মধ্যে নিজের ভাবমূর্তি বজায় রেখেছেন এই বঙ্গবন্ধুর সৈনিক।

স্বেচ্ছাসেবক লীগের বেশ কয়েকজন নেতার সঙ্গে আলাপ করে জানা গেছে, আসাদের হাতে নেতৃত্ব তুলে দিলে দলীয় আদর্শ ধরে রেখে সংগঠনকে শক্তিশালী করতে পারবেন। কারন, কর্মীবান্ধব এই নেতার বিনয়ী ব্যবহারে মুগ্ধ সবাই। সংগঠনের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি। সংগঠনের প্রতি রয়েছে তার অগাধ শ্রদ্ধা ও ভালবাসা। আগামী দিনের নেতৃত্বে সংগঠনটির গুরুত্বপূর্ণ পদে আসতে পারেন আসাদ।

আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে ইতোমধ্যে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন ওয়ার্ডে ব্যাস্ত সময় কাটাচ্ছেন আসাদুজ্জামান আসাদ। তৃণমূল থেকে বেড়ে ওঠা সাবেক এই ছাত্রলীগ নেতাকে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান সর্বস্তরের নেতাকর্মীরাও।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads