• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
ads
ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষের সুষ্ঠু তদন্ত চায় ইসলামী ঐক্যজোট

ইসলামী ঐক্যজোটের লোগো

ফাইল ছবি

রাজনীতি

ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষের সুষ্ঠু তদন্ত চায় ইসলামী ঐক্যজোট

  • প্রকাশিত ২০ অক্টোবর ২০১৯

সামাজিক যোগাযোগ মাধ্যমে মহানবী (সা.)-কে কটূক্তি করা নিয়ে ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহতদের প্রতি সমবেদনা জানিয়েছে ইসলামী ঐক্যজোট। এ ঘটনায় তীব্র নিন্দার পাশাপাশি সূষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছে দলটি।

আজ রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির চেয়ারম্যান এ্যাডভোকেট মাওলানা আব্দুর রকিব ও মহাসচিব অধ্যাপক আব্দুল করিম খান এ দাবি জানান। 

বিবৃতিতে বলা হয়, মহান আল্লাহ রাববুল আলামীন, আখেরী নবী রাসুলুল্লাহ (সাঃ), পবিত্র কুরআন ও ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করা মানে মানুষকে বিভ্রান্ত ও পথভ্রষ্ট করা। ৯০ ভাগ মুসলমানের এই দেশে সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব মুসলমানদের নয়নের মণি রাসূল (সাঃ)-কে নিয়ে কটূক্তি এ দেশের মানুষ সহ্য করবে না। অতএব ভবিষ্যতে এ ঘটনার পূণরাবৃত্তি যাতে না ঘটে সেজন্য মহানবীকে নিয়ে কটূক্তিকারীদের পাশাপাশি সংঘর্ষের ঘটনার সূষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান তারা।

উল্লেখ্য, আজ ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি করা নিয়ে ভোলার বোরহানউদ্দিনে সাধারণ মুসুল্লিদের সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।  এ ঘটনায় পুলিশসহ শতাধিক মুসল্লি আহত হয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads