• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
ads
দু-চারজনের দায় পুরো যুবলীগ নিতে পারে না : নানক 

ফাইল ছবি

রাজনীতি

দু-চারজনের দায় পুরো যুবলীগ নিতে পারে না : নানক 

  • কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ অক্টোবর ২০১৯

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দু-চার জন ব্যক্তির জন্য সমগ্র যুবলীগ তার দায় নিতে পারে না। যাদের দ্বারা যুবলীগ কলঙ্কিত হয়েছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কঠোর ব্যবস্থা নিয়ে সারা দেশে বার্তা দিয়েছেন, যেই অন্যায় করুক এবং সে যে দলেরই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী সুশাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে কঠোর অবস্থান নেবেন এবং কঠোর অবস্থানের মধ্য দিয়ে শুদ্ধি অভিযান শুরু হয়েছে তা চলবে। গতকাল বুধবার দুপুরে কুড়িগ্রাম শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।  

জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের কংগ্রেসকে কেন্দ্র করে যুবলীগের চেয়ারম্যানকে অব্যাহতি দেওয়া হয়েছে এবং যারা অপকর্মের সঙ্গে জড়িত তাদেরকে অব্যাহতির মধ্য দিয়ে যুবলীগ ২৩ নভেম্বর কংগ্রেসে নতুন নেতৃত্বের মধ্য দিয়ে আবার নবতর যাত্রা শুরু করবে। তিনি আরো বলেন, দুর্নীতি দমন কমিশন স্বাধীন, তারা স্বাধীনভাবে কাজ করছেন। তাদের যার কাছে হিসাব চাওয়ার সে যেই হোক তার কাছে হিসাব চাইতে পারে, তদন্ত করতেই পারে। তারা যে দায়িত্ব পালন করছে সে দায়িত্ব পালনে আমাদের সবাইকেই সহযোগিতা করতে হবে।  

পরে তিনি কুড়িগ্রাম জেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন। এ সময় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডলের সভাপতিত্বে বক্তব্য দেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক আবদুল মতিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী প্রমুখ। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads