• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
ads
‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’

মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ছবি : বাংলাদেশের খবর

রাজনীতি

‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’

  • বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ০৫ নভেম্বর ২০১৯

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, আওয়ামী লীগ আন্দোলনের মাষ্টার। জন্ম থেকে আন্দোলন করেই এই পর্যন্ত এসেছে। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। তাই রাজপথে আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না।খালেদা জিয়ার মুক্তির একটি মাত্র উপায় আছে আর তা হলো আদালতে আইনী প্রক্রিয়া।

মঙ্গলবার দুপুরে মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, কোন অনুপ্রবেশকারী যেন আওয়ামী লীগে ঢুকতে না পারে সেদিকে সজাক দৃষ্টি রাখতে হবে। তাছাড়া নৌকার বিপক্ষে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদের দলীয় সভানেত্রী ক্ষমা করেছেন ঠিকই, কিন্ত তারা যেন দলীয় পদে না দেয়া হয়।

আব্দুর রহমান বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনোই মানুষের ক্ষতি করে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা অর্থের পেছনে ছুটে না। যারা ক্যাসিনো ও জুয়া, মাদকের সঙ্গে জড়িত তারা সবাই হাইব্রিড ও অনুপ্রবেশকারী। আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা বঙ্গবন্ধু, শেখ হাসিনা সর্বোপরি দেশের কথা ভেবে রাজনীতি করে। তাই ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে।

মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি কালিপদ বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, এ্যাড. আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাড. ফরিদ উদ্দীন আহম্মেদ, এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দীন, এ্যাড. মোহাম্মদ আলী, মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহীনুল আলম ছানা, উপজেলা যুবলীগের আহবায়ক সেলিম রেজা, যুগ্ম-আহবায়ক মুন্সি তানজিল হোসেন প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের কন্ঠ ভোটে আগামী তিন বছরের জন্য মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি কালিপদ বিশ^াস এবং সাধারন সম্পাদক শাহীনুল আলম ছানা পুনরায় নির্বাচিত হন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads