• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
স্বেচ্ছা‌সেবক লী‌গের নবনির্বাচিত সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু

স্বেচ্ছাসেবক লী‌গের নবনির্বাচিত সভাপ‌তি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্প‌াদক আফজালুর রহমান বাবু

ছবি : সংগ‍ৃহীত

রাজনীতি

স্বেচ্ছা‌সেবক লী‌গের নবনির্বাচিত সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৬ নভেম্বর ২০১৯

আওয়ামী স্বেচ্ছাসেবক লী‌গের সভাপ‌তি হি‌সে‌বে নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্প‌াদক হি‌সে‌বে আফজালুর রহমান বাবুকে নির্বা‌চিত করা হয়ে‌ছে।

আজ শনিবার স্বেচ্ছা‌সেবক লী‌গের তৃতীয় স‌ম্মেল‌নের দ্বিতীয় প‌র্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সংগঠন‌টির কেন্দ্রীয় কমিটির নতুন নেতৃত্ব সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা ক‌রেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে ‌নির্মল সংগঠ‌নের ক‌মি‌টির সহ-সভাপ‌তি এবং স‌ম্মেলন প্রস্তু‌তি ক‌মি‌টির আহ্বায়‌কের দা‌য়িত্ব পালন করেন। অন্যদি‌কে বাবু সংগঠ‌নের সহ-সভাপ‌তির দা‌য়িত্ব পালন ক‌রে‌ছেন।

এদিকে, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-কামরুল হাসান ও সাধারণ সম্পাদক-তারেক সাঈদকে নির্বাচন করা হয়। এছাড়া ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক-আনিসুর রহমান নাইমের নাম ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সহযোগী সংগঠন ও স্বেচ্ছাসেবী শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় জাতীয় কাউন্সিল সকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে পায়রা ও বেলুন উড়িয়ে এ কাউন্সিলের উদ্বোধন করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিশেষ অতিথি হিসেবে মঞ্চে ছিলেন।

আজ মোট ১ হাজার ৯৭৫ জন কাউন্সিলর, ১৮ হাজার ডেলিগেট এবং ১৫ হাজার অতিথি কাউন্সিলে উপস্থিত ছিলেন। যথাযথভাবে কাউন্সিল অনুষ্ঠানে ১৩টি উপ-কমিটি গঠন করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads