• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
ads
এই দেশে বিএনপি-জামায়াতের রাজনীতি থাকবে না: শেখ হেলাল

আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তৃতা দিচ্ছেন বঙ্গবন্ধুর ভ্রাতুসপুত্র ও বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন

বাগেরহাট থেকে প্রতিনিধির পাঠানো ছবি

রাজনীতি

এই দেশে বিএনপি-জামায়াতের রাজনীতি থাকবে না: শেখ হেলাল

  • বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধুর ভ্রাতুসপুত্র ও বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগের তৃর্ণমূলের নেতাকর্মীরা আজ সক্রিয়। তৃর্ণমূলের নেতা-কর্মীরাই আওয়ামী লীগের শক্তি। তারা আজ উজ্জিবিত। তাই বিএনপি-জামায়াতের এই দেশে আর কোন রাজনীতি থাকবে না।

আজ সোমবার দুপুরে বাগেরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগে হাইব্রিডদের কোন স্থান নেই। জাতির পিতার আদর্শে বিশ্বাস তৃণমূলের দলীয় নেতাকমীসহ সাধারণ মানুষের ভোটেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। তখনতো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হাইব্রিডদের প্রয়োজন হয়নি। এখন দল ক্ষমতায়,- নেতারা কেন এখন হাইব্রিডদের আশ্রয় দেবেন? তিনি বলেন, দয়া করে কেউ চাঁদাবাজ, সন্ত্রাসী ডাকাতদের আওয়ামী লীগে আশ্রয় দেবেন না। ভাড়া করা লোকের আওয়ামী লীগে কোন দরকার নাই। সাধারণ জনগন আওয়ামী লীগের সাথে আছে।

খানজাহান আলী কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুল ও পায়রা উড়িয়ে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সমে¥লনের উদ্বোধন করেন, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযূষ কান্তি ভট্টাচার্য।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মির্জা আজম, বাগেরহাট-আসনে সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খান হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফখরুল আলম সাহেব, মহিলা শ্রমিক লীগের কেন্দ্রীয় নেত্রী প্রমিলা পোদ্দার প্রমুখ।

পরে কাউন্সিলরদের কন্ঠ ভোটে আলহাজ্ব ডা: মোজাম্মেল হোসেন এমপিকে সভাপতি এবং শেখ কামরুজ্জামান টুকুকে আবারো সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads