• শনিবার, ১১ এপ্রিল ২০২০, ২৮ চৈত্র ১৪২৬
ads
রাজাকারের সন্তানেরা আ.লীগে বিশৃঙ্খলা সৃষ্টি করছে : মেজর রফিক

হাজীগঞ্জের মদিনা বাজার সড়কের শুভ উদ্বোধন করেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

প্রতিনিধির পাঠানো ছবি

রাজনীতি

রাজাকারের সন্তানেরা আ.লীগে বিশৃঙ্খলা সৃষ্টি করছে : মেজর রফিক

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ ফেব্রুয়ারি ২০২০

আমি লুটপাটের জন্য আসিনি, হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে এসেছি বলেছেন চাঁদপুর-৫ আসনের সাংসদ, মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

আজ রবিবার দুপরে চাঁদপুরের হাজীগঞ্জ ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি বলেন, কিছু রাজাকারের সন্তান আওয়ামীলীগ অনুপ্রবেশ করে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তাদের বিষয়ে আপনারা স্বজাগ থাকবেন। যারা উন্নয়নের নামে লুটপাট করেছে, গরীবের হক মেরে খেয়েছে তাদের তালিকা তৈরী করা হচ্ছে।

মেজর রফিক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষের জন্য কাজ করতে গিয়ে জীবন দিয়েছেন। তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নে রোল মডেল। শিক্ষা, যোগা-যোগা, নৌ-বিমানব পথ সব জায়গাতেই উন্নয়ন হয়েছে। গ্রামে এখন আর কাঁচা সড়ক চোখে পড়েনা।

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সভাপতি অধক্ষ মাসুদ আহমেদের সভাপতিত্বে ও উপাধ্যক্ষ মো. আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন, উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া, উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম, প্রফেসার সেলিম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি, মির্জা জলিলুর রহমান দুলাল, জাকির হোসেন লিটু, মানিক হোসেন প্রধানীয়া, গিয়াসউদ্দিন বাচ্চু, কবির হোসেন, মনির গাজী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সেলিম, আওয়ামী লীগ নেতা অধ্যাপক স্বপন পাল প্রমূখ।

এর পূর্বে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি ৭নং বড়কুল ইউনিয়নে জাকনী-মদিনা বাজার সড়ক, ৬নং বড়কুল ইউনিয়নে হাজীগঞ্জ ফেরিঘাট-বড়কুল ইউনিয়ন অফিস, হাজীগঞ্জ ডিগ্রি কলেজে শেখ রাসেল আইসিটি ভবন ও শেক কামাল একাডেমিক বহুতল ভবনের উদ্বোধন করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads