• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

ফুটবল

মেসি-সুয়ারেজ জাদুতে বার্সার বড় জয়

  • প্রকাশিত ২২ জানুয়ারি ২০১৮

 

 

লিওনেল মেসি ও লুই সুয়ারেজের জোড়া গোলের সুবাদে রিয়াল বেটিসের মাঠে বড় জয় পেয়েছে বার্সেলোনা। রবিবার রাতে রিয়াল বেটিসের মাঠে ৫-০ গোলে জিতেছে এরনেস্তো ভালভেরদের দল।

 

প্রথমার্ধে নিজেকে খুঁজে পেতে বেশ বেগ পোহাতে হয়েছে মেসি সুয়ারেজদের। কিন্তু দ্বিতীয়ার্ধে ভালোভাবেই পুষিয়ে দিয়েছেন এই দুই তারকা। ৫৯তম মিনিটে প্রথম গোলের দেখা পায় বার্সেলোনা। সুয়ারেসের লম্বা পাস ধরে ডি-বক্সে ঢুকে নিচু শটে রিয়াল বেটিসের জালে গোল জড়ান রাকিতিচ। পাঁচ মিনিট পর ডি-বক্সে ঢুকে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন মেসি। ৬৯তম মিনিটে দারুণ এক গোলে ব্যবধান আরও বাড়িয়ে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন সুয়ারেস। ডি-বক্সের মধ্যে ডান দিক থেকে রাকিতিচের উঁচু করে বাড়ানো বল ভলিতে জালে পাঠান উরুগুয়ের এই স্ট্রাইকার।

 

৮০তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে সব অনিশ্চয়তার ইতি টানেন মেসি। বল পায়ে ডি-বক্সে ঢুকে এক জনকে কাটিয়ে আরেক জনের বাধা এড়িয়ে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টিনা অধিনায়ক। এবারের লিগে আর্জেন্টাইন ফরোয়ার্ডের এটা ১৯তম গোল। ৮৯তম মিনিটে মেসি-সুয়ারেস জুটিতে পঞ্চম গোলটি পায় অতিথিরা। বল পায়ে অনেকটা দৌড়ে ডি-বক্সে ঢুকে আর্জেন্টাইন তারকা বাঁ-দিকে সুয়ারেসকে পাস দেন। উঁচু শটে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads