• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

ফুটবল

রিয়ালের বিপক্ষে খেলার নিশ্চয়তা নেই নেইমারের

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৭ ফেব্রুয়ারি ২০১৮

লীগ ওয়ানে মার্সেইর বিপক্ষে রবিবার গোঁড়ালি ও মেটাটারসেলের ইনজুরিতে আক্রান্ত প্যারিস সেইন্ট-জার্মেইর তারকা নেইমারের ইনজুরির মাত্রা নির্ণয় করা হয়েছে। ম্যাচ শেষ হবার ১০ মিনিট আগে ইনজুরিতে পড়ে তীব্র ব্যথায় স্ট্রেচারে করে মাঠ ছাড়তে বাধ্য হন নেইমার। পরবর্তীতে স্ক্যান রিপোর্টে তার গোঁড়ালির পেশীতে টান ও মেটাটারসেলে চিড় ধরা পড়েছে।

 

গত বছর বার্সেলোনা থেকে রেকর্ড চুক্তিতে পিএসজিতে নাম লেখানো এই ব্রাজিলিয়ানের এখন আগামী ৬ মার্চ চ্যাম্পিয়নস লীগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে অংশ নেয়ার আশা অনেকটাই ক্ষীণ হয়ে গেছে। প্রথম লেগে রিয়ালের ঘরের মাঠে ৩-১ গোলে বিধ্বস্ত হওয়া পিএসজি ফিরতি লেগে পার্ক ডি প্রিন্সেসে নেইমারকে দলে পেতে চায়। যদিও এখন পর্যন্ত জানা যায়নি ২৬ বছর বয়সী এই ব্রাজিলিয়ান তারকার কতদিন বিশ্রামে থাকতে হবে।

 

একটি সংক্ষিপ্ত বিবৃতিতে পিএসজি জানিয়েছে, ‘আলট্রাসাউন্ড ও সিটি স্ক্যানের রিপোর্টে নেইমারের ডান গোঁড়ালিতে ইনজুরির মাত্রা নিশ্চিত হওয়া গেছে। কিন্তু একইসাথে তার পঞ্চম মেটাটারসেলে সুক্ষ একটি চিড় ধরা পড়েছে।’

 

এই ধরনের ইনজুরিতে সাধারণ পুরোপুরি সুস্থ হয়ে উঠতে যে সময় লাগে সেই অনুযায়ী বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে নেইমারের খেলার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। মেটাটারসাল ইনজুরি সাধারণত ভাল হতে প্রায় মাসখানেক সময় লাগে। তবে বুধবার ফ্রেঞ্চ লীগ কাপের কোয়ার্টার ফাইনালে মার্সেই ও সপ্তাহের শেষে লীগ ওয়ানে ট্রোয়েসের বিপক্ষে নিশ্চিতভাবেই তার খেলা হচ্ছেনা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads