• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads

খেলা

হাঁটুর ইনজুরি

ছয় মাসের জন্য বাইরে নাসির

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১০ এপ্রিল ২০১৮

গত সপ্তাহে শেষ হলো ঢাকা প্রিমিয়ার লিগ। নাসির হোসেনের অধিনায়কত্বে চ্যাম্পিয়ন হয়েছে আবাহনী। গত কয়েক দিন ধরে ছুটিতে আছেন সব খেলোয়াড়। নাসিরও ছিলেন ছুটিতে। এই ছুটির মধ্যে চোট পেয়েছেন নাসির। আশঙ্কা করা হচ্ছে, হাঁটুর লিগামেন্টই ছিঁড়ে গেছে ২৬ বছর বয়সী এই অলরাউন্ডারের। যদিও চোট নিয়ে পরিষ্কার কিছু বলতে পারলেন না বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী, এমআরআই করতে ওকে (নাসিরকে) হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট দেখার পর বোঝা যাবে চোট কতটা গুরুতর। তবে প্রাথমিক রিপোর্টে ভালো কিছু দেখিনি।

গতকাল সকালে ক্রাচে ভর করে আসেন বিসিবিতে। কিন্তু এই গুরুতর চোট কীভাবে পেলেন নাসির। এ ব্যাপারে কিছু বলতে পারলেন না বিসিবির চিকিৎসক। সেখানে উপস্থিত গণমাধ্যমকর্মীদের নাসির জানান, ফিটনেস ট্রেনিং করতে গিয়ে ডান পায়ে আঘাত পেয়েছেন তিনি। তবে ভেতরের খবর হলো, আগের দিন সিরাজগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেন নাসির। সেখানকার স্কুল মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে নেমে পড়েন। খেলার এক পর্যায়ে একটি মারাত্মক ট্যাকেলে হাঁটুতে আঘাত পান তিনি। সেখান থেকে রাতেই ফিরেছেন এই অলরাউন্ডার। গতকাল সকালে যোগাযোগ করেন বিসিবির কার্যালয়ে। এমআরআই রিপোর্ট পাওয়ার পর জানা যাবে, আঘাতটি কতটা গুরুতর।

এদিকে মঙ্গলবার থেকে শুরু হবে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ড। সেখানে খেলার কথা ছিল নাসিরের। তবে ইনজুরিতে পড়ায় আর খেলা হচ্ছে না তার। এর আগে ইনজুরির কারণে বিসিএল থেকে ছিটকে যান তাসকিন আহমেদ ও রুবেল হোসেন। আর কাঁধের ইনজুরির কারণে ছুটিতে আছেন মেহেদী হাসান মিরাজ। খেলতে পারছেন না মোসাদ্দেক হোসেন সৈকতও। এবার মাঠের বাইরে চলে গেলেন নাসির হোসেন। ফলে অনেকটা তারকাহীন হয়ে পড়ল লঙ্গার ভার্সন এই টুর্নামেন্ট।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads