• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

ফুটবল

আশাবাদী আগুয়েরো

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১৯ এপ্রিল ২০১৮

হাঁটুতে অস্ত্রোপচারের কারণে চলতি মৌসুমের বাকি সময়টা আর ম্যানচেস্টার সিটির হয়ে মাঠে নামা হচ্ছে না আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর। কিন্তু বিশ্বকাপের আগে ঠিকই সুস্থ হয়ে ওঠার আশা করছেন তিনি। রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল মাঠে গড়াতে আর ৫৬ দিন বাকি।

মঙ্গলবার প্রিমিয়ার লিগের এবারের আসরের চ্যাম্পিয়ন সিটির পক্ষ থেকে অনেকটা নিশ্চিতভাবে জানানো হয়েছে, মৌসুমের বাকি পাঁচটি ম্যাচে আগুয়েরোর খেলার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। গত ৪ মার্চ থেকে আগুয়েরো সিটির মূল একাদশের বাইরে ছিলেন। যদি ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের বিপক্ষে ঘরের মাঠে শেষের দিকে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছিলেন। কিন্তু সিটি জানিয়েছে, চলতি মাসের শুরুতে ম্যানচেস্টার ডার্বিতে অ্যাশলে ইয়ংয়ের একটি শক্তিশালী ট্যাকেলে আগুয়েরো তার হাঁটুতে কিছুটা অস্বস্তি বোধ করেন। জুন মাসের বিশ্বকাপকে সামনে রেখে আর্জেন্টিনা ইতোমধ্যেই প্রস্তুতি শুরু করেছে। সে কারণেই সিটির পক্ষ থেকে বলা হয়েছে, মৌসুমের পর পরই ২৯ বছর বয়সী আগুয়েরো বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে আর্জেন্টিনা দলে যোগ দেবেন।

এর আগে গত শুক্রবার এক সংবাদ সম্মেলনে সিটি বস পেপ গার্দিওলা বলেছিলেন, এবারের মৌসুমে আবারো ফিট হয়ে আগুয়েরো ফিরতে পারবেন কি না এ ব্যাপারে সুস্পষ্ট কোনো ধারণা তার নেই। গার্দিওলা বলেন, খুব বেশি হলে ১০ থেকে ১৫ মিনিট সে মাঠে ছিল। কিন্তু তার পর পই সে জানিয়েছে তার হাঁটুতে প্রচণ্ড ব্যথা অনুভূত হচ্ছে। সোয়ানসির বিপক্ষে তাকে আমাদের প্রয়োজন আছে। বিশ্বকাপের আগে হয়তোবা এটাই তার শেষ ম্যাচ হবে।

সূত্র মতে জানা গেছে, আগুয়েরো সোমবার সিটির প্রিমিয়ার লিগ শিরোপা নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গে বিশেষজ্ঞ চিকিৎসক রামোস কুগাটের সঙ্গে দেখা করতে বার্সেলোনায় উড়ে গেছেন। এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় সিটির হয়ে সর্বোচ্চ ৩০ গোল করেছেন আগুয়েরো।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads