• বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫
ads
মস্কোতে পা রাখলেন মেসিরা

স্রেফ একটি ট্রফির জন্য দীর্ঘ প্রতীক্ষা লিওনেল মেসিদের

সংগৃহীত ছবি

ফুটবল

মস্কোতে পা রাখলেন মেসিরা

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১১ জুন ২০১৮

জাতীয় দলের জার্সি গায়ে স্রেফ একটি ট্রফির জন্য দীর্ঘ প্রতীক্ষা লিওনেল মেসির। টানা তিনটি মেজর টুর্নামেন্টের ফাইনাল খেলেও হতাশ হতে হয়েছে। গত বিশ্বকাপে ফাইনালে কাঁদতে হয় জার্মানির কাছে হেরে। রাশিয়া বিশ্বকাপ স্বপ্নপূরণের শেষ সুযোগ। সেই লক্ষ্যে রাশিয়ায় পৌঁছেছে আর্জেন্টিনা ফুটবল দল।

আগামী ১৪ জুন পর্দা উঠবে দুনিয়া কাঁপানো রাশিয়া বিশ্বকাপের। এর ৬ দিন আগে শনিবার প্রাইভেট জেট দ্য রোলিং স্টোন্সে মস্কো পৌঁছান মেসিরা। প্লেন থেকে নামার পর খেলোয়াড়রা ছবি তোলেন। সেখানে বেশ নির্ভার দেখা যায় লিওনেল মেসিকে।

বিমানে মেসির পাশের আসনেই বসা ছিলেন ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে হাসি-মশকরায় মেতেছিলেন তারা।

মস্কোর ঝুকোভস্কি বিমানবন্দরে যখন বিমান নামে, তখন সেখানে অন্ধকার। তবে বিমানে ওঠার আগেই ছবি তোলেন আর্জেন্টাইন তারকারা। একটি ছবিতে জুভেন্টাসের দুই তারকা পাওলো ডিবালা ও গঞ্জালো হিগুয়েইনের সঙ্গে ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা সার্জিও রোমেরো। যদিও হাঁটুর ইনজুরির কারণে টুর্নামেন্টে খেলতে পারবেন না দলের সেরা গোলরক্ষক।

২০১৪ বিশ্বকাপে ফাইনালে হারলেও এবার আর্জেন্টিনা দলকে বেশ আশাবাদী মনে হয়। তবে তাদের বেশ কয়েকজন তারকা ইনজুরিতে পড়েছেন। তরুণ মিডফিল্ডার ম্যানুয়েল লানজিনি ছিটকে পড়ায় ইনজু পেরেজকে দলে ডাকা হয়েছে।

এর মধ্যে আর্জেন্টিনার বিশ্বকাপে প্রস্তুতিতেও হয়েছে সমস্যা। কারণ ইসরাইলের বিপক্ষে তাদের প্রীতি ম্যাচটি বাতিল করা হয়। ফলে ফুটবলের মহাযজ্ঞের আগে মাত্র একটি প্রস্তুতি ম্যাচ খেলে। তাও পুঁচকে হাইতির বিপক্ষে। তবে তাদের বিপক্ষে মেসির হ্যাটট্রিকে ৪-০ গোলে জয় পায় দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে থাকা আর্জেন্টিনা ১৬ জুন নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের মুখোমুখি হবে। একই গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads