• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
ম্যাচ জিতে পরিবারের সঙ্গে গ্যলারিতে হ্যারি কেন

পরিবারের সঙ্গে গ্যলারিতে হ্যারি কেন

ছবি : ইন্টারনেট

ফুটবল

ম্যাচ জিতে পরিবারের সঙ্গে গ্যলারিতে হ্যারি কেন

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ০৮ জুলাই ২০১৮

সুইডেনকে কোয়ার্টার ফাইনাল ম্যাচে ২-০ গোলে হারিয়ে রাশিয়া বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত হওয়ার পরই আনন্দে সামারা স্টেডিয়ামের গ্যালারিতে থাকা পরিবারের কাছে ছুটে গেলেন ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন। সেখানে বসে পরিবারের সদস্যদের সাথে ইংল্যান্ডের জয় উদযাপন করলেন ইংলিশ অধিনায়ক।

পরিবারের সাথে জয় উদযাপন করলেও সেমিফাইনাল ম্যাচ নিয়ে এখনই সর্তক তিনি। ইংলিশ অধিনায়ক বলেন, ‘আমাদের সামনে এখন বড় চ্যালেঞ্জ। সেমিফাইনালের বড় একটি ম্যাচ রয়েছে আমাদের সামনে। তবে আমরা আত্মবিশ্বাসী এবং সতর্ক। আগামী ম্যাচ নিয়ে আমরা খুবই শিগগিরই পরিকল্পনা শুরু করবো। কারন আমাদের লক্ষ্য এখনো পূরণ হয়নি।’

গ্রুপ পর্বে প্রথম দু’ম্যাচে হ্যাট্টিকসহ পাঁচ গোল করেছেন হ্যারি কেন। এরপর শেষ ষোলোতে কলাম্বিয়ার বিপক্ষে গোল করেন তিনি। সুইডেনের বিপক্ষে গোল না পেলেও চার ম্যাচে ছয় গোল নিয়ে গোল্ডেন বুট জয়ের দৌঁড়ে এগিয়ে আছেন তিনি।

তবে গোল্ডেন বুট নিয়ে চিন্তা কখনোই তার মাথায় আসেনি। তার চিন্তা ছিল দলের ম্যাচ নিয়ে। তিনি বলেন, ‘আমার আসল চিন্তা কিভাবে ম্যাচ জিতবো। কোন দলের বিপক্ষে কোন পরিকল্পনায় খেলবো। সামনে ক্রোয়েশিয়ার ম্যাচ, ওই ম্যাচ নিয়েই সবচেয়ে বেশি ভাবছি আমি।’ ১১ জুলাই ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমি ফাইনালের লড়াইয়ে নামবে ইংল্যান্ড।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads